৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল’র নতুন কর্পোরেট প্রধান কার্যালয় উদ্বোধন

আপডেট: আগস্ট ৮, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ শামীম হাসান রোমে অবস্থিত জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল’র নতুন কর্পোরেট প্রধান কার্যালয় উদ্বোধন করেন। রোমে তথা ইতালিতে বসবাসকরী বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীদের সুপরিসর স্থানে রোম শাখা হতে আরো উন্নত, সাবলীল এবং অত্যন্ত দ্রুততার সাথে রেমিট্যান্স সেবা প্রদানের স্বার্থে পৃথক স্থানে প্রধান কার্যালয় হস্তান্তরের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। অত্যান্ত আড়ম্বরপূর্ণ পরিবেশে পর্ষদের পরিচালকগনের উপস্থিতিতে উদ্বোধন ও কার্যালয়ে পরিদর্শন শেষে মান্যবর রাষ্ট্রদূত উপস্থিত সকলের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।
রাষ্ট্রদূত শামীম হাসান তার বক্তব্যে গত কয়েক বছরে ধারাবাহিকভাবে জনতা এক্সচেঞ্জ কোম্পানী সফলতা ও সুনামের সাথে প্রবাসী বাংলাদেশীদের স্বার্থ অক্কন্ন রেখে সেবা প্রদান করায় তার সন্তুষ্টি প্রকাশ করেন। মাননীয় প্রধানমন্ত্রীর প্রবাসবান্ধব সরকারের বিভিন্ন উদ্যোগের কথা তুলে তুলে ধরে রাষ্ট্রদূত বৈধ পথে রেমিটেন্স প্রেরনের জন্য কোম্পানিকে আরো প্রচারোনামূলক অনুষ্ঠান আয়োজনের এবং প্রবাসী বাংলাদেশীদের সকল সহযোগিতা প্রদানের জন্য অনুরোধ জানান।
কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আলী হোসেনের সঞ্চালনায় সবাই আরো বক্তব্য রাখেন বাংলাদেশ দূতাবাস ইতালির ইকোনমিক কাউন্সিলর এবং জনতা এক্সচেঞ্জ কোম্পানীর পরিচালক মানুষ মিত্র, বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম কল্যাণ) আসিফ আনাম সিদ্দিকী, পরিচালক এ্যডভোকেট জিওভান্নি ইমবারগামো পর্ষদের পক্ষে মান্যবর রাষ্ট্রদূত কে জনতা এক্সচেঞ্জ কোম্পানীর পক্ষ থেকে ধন্যবাদ জানান এবং কোম্পানীর আগামী দিনের কার্যক্রম তুলে ধরেন। রাষ্ট্রদূত কোম্পানীর সার্বিক অগ্রগতির স্বার্থে যেকোনো ধরনের উদ্যোগ তার সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস প্রদান করেন।
রাষ্ট্রদূত শামীম আহসান প্রধান কার্যালয় উদ্বোধনের পূর্বে ভিয়া রিকাসলি ১৫ অবস্থিত কোম্পানীর রোম শাখা পরিদর্শন করেন এবং উপস্থিত সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন রাষ্ট্রদূত রোম শাখা হতে নিজে অর্থ প্রেরণ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network