৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে বাংলাদেশ সম্মিলিত ব্যবসায়ী সমিতির বার্ষিক আনন্দ ভ্রমন

আপডেট: আগস্ট ১৪, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালও প্রতিনিধিঃ
ইতালিতে বাংলাদেশ সম্মিলিত ব্যাবসায়ী সমিতির বার্ষিক আনন্দ উৎসব লাগো দি বোলসেনায় অনুষ্ঠিত হয়েছে।
বিপুল সংখ্যক প্রবাসীদের অংশগ্রহণে প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্যে মোড়া বনভোজনের স্পটটি বাংলাদেশি অভিবাসীদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে। প্রবাসীদের উপস্থিতিতে পরিণত হয় যেন এক টুকরো বাংলাদেশ।
এ সময় বোলসেনা লাগোর তীরে বাংলাভাষীদের কলকাকলিতে মুখরিত হয়ে ওঠে। শিশুকিশোরদের বাঁধভাঙা আনন্দ-উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। নারী, পুরুষ, শিশুদের খেলাধুলা, র‌্যাফেল ড্র এবং পুরস্কার বিতরণীতে সাজানো ছিল দিনব্যাপী কর্মসূচি সহ বিশেষ আকর্ষণ ছিল বাংলাদেশি খাবারের ব্যাপক আয়োজন।
বাংলাদেশ সম্মিলিত ব্যাবসায়ী সমিতির সভাপতি আমিনুর রহমান খোকন সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাশার, সাংগঠনিক মহিবুর রহমান মুরাদ, সিনিয়র সহ সভাপতি জাহাঙ্গীর আলম, সহ‌সভাপতি নাসির উদ্দিন সওদাগর, সহ‌সভাপতি মনির হোসেন, সহ‌ সভাপতি ইয়াসিন মোল্লা, সহ সভাপতি মাসুদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল হক জামাল, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ চৌধুরী রুবেল, সহ সাংগঠনিক অনিক হোসেন, সহ সাংগঠনিক হোসেন রুমেল হোসেন, মাহবুবুর রহমান সহ রোমের অঞ্চলিক, সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও ব্যবসায়িক সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
বনভোজনে অংশগ্রহণকারী প্রবাসীরা বলেন, করোনা পরবর্তী সময়ে বাংলাদেশ কমিউনিটির মানুষদের একত্রিত করে বনভোজন আমাদের সবাইকে আনন্দঘন একটি মুহুর্ত উপভোগের সুযোগ করে দেয়। পাশাপাশি কর্মব্যস্ততা মধ্যে এরকম আয়োজন আমাদের ক্লান্তি দূর করে। এ সময় এরকম আয়োজন সব সময় অব্যাহত রাখার আহ্বান জানান
দিনব্যাপী এই অনুষ্ঠানে সাংস্কৃতিক পর্বে প্রবাসীদেরকে গানে ও‌ নাচে মাতিয়ে রাখেন রোমের বিশিষ্ট কণ্ঠশিল্পী সেলিম আহমেদ‌, বাবু বাঙ্গাল সহস্থানীয় শিল্পী বৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network