২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে বাংলাদেশী মালিকাধীন দ্যা ইউরোপীয়ান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের যাত্রা শুরু।

আপডেট: আগস্ট ২১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে ক্লাস শুরুর মধ্যে দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করবে দ্যা ইউরোপীয়ান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ। সে লক্ষে ১৯আগস্ট, শুক্রবার সন্ধ্যায় স্কুলের হলরুমে এক সংবাদ সম্মেলনের আহবান করা হয়। দ্যা ইউরোপীয়ান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও কো ফাউন্ডার মিঃ সঞ্জয় কুমার সাহার সঞ্চালনায় উপস্থিত সংবাদ কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন দ্যা ইউরোপীয়ান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ চেয়ারম্যান, সামাজিক ব্যক্তিত্ব হাজী জমিস উদ্দিন, দ্যা ইউরোপীয়ান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ম্যানেজিং ডিরেক্টর বিশিষ্ট ব্যবসায়ি রনি আহমেদ, ভাইস চেয়ারম্যান মিঠু আহমেদ,
ফজলুল হক ভুট্টোসহ দ্যা ইউরোপীয়ান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যক্ষ মোহাম্মদ সুজন খান, ডিরেক্টর কামাল হোসেন, যিরেক্টর চন্দন কুমার রায় ও অন্যান্য ডিরেক্টর, শিক্ষক ও অভিভাবকবৃন্দ।
সাংবাদিকদের উদ্দেশ্য তারা বলেন আমাদের দীর্ঘ দিনের চেষ্টার ফসল এই দ্যা ইউরোপীয়ান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ। আমরা আশা করি আমাদের নতুন প্রজন্ম এখান থেকেই ও লেভেল, এ লেভেল পাশ করে পৃথিবীর বিভিন্ন দেশে উচ্চশিক্ষার জন্য যেতে পারবে।
কর্তৃপক্ষ আরো বলেন প্রবাসীদের কথা বিবেচনা করে খরচের পরিমান কুবই সীমিত করা হয়েছে। যাতে করে মধ্যম আয়ের একজন অভিভাবকও এখানে তার সন্তানকে নিশ্চিন্তে পড়াতে পারেন।
অধ্যক্ষ সঞ্জয় কুমার সাহা বলেন আমার দীর্ঘদিনের অভিজ্ঞতা থেকে আপনাদের মাধ্যমে প্রবাসী সকল অভিভাবকদের আশস্ত করতে চাই আমাদের এই নতুন প্রতিষ্ঠিত দ্যা ইউরোপীয়ান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে আধুনিক আন্তর্জাতিক মানের শিক্ষা নিশ্চিত করা হবে। তিনি বলেন আমাদের আছে একদল অভিজ্ঞ ও দক্ষ শিক্ষক শিক্ষিকা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network