১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালির মনফালকনে গরিঝিয়া ব্রাম্মণবাড়িয়া জেলা সমিতির আংশিক কমিটি গঠন

আপডেট: আগস্ট ২৬, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধি
ইতালির মনফালকনে বসবাসকারী ব্রাম্মণবাড়িয়া প্রবাসীদের বৃহৎ সংগঠন ব্রাম্মণবাড়িয়া জেলা সমিতির আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। স্থানীয় একটি হলরুমে আহ্বায়ক কমিটির আয়োজনে অনুষ্ঠিত সভায় আহ্বায়ক কমিটির সর্বসম্মতিতে রফিকুল ইসলাম মোস্তাক কে সভাপতি ও বশির উদ্দিন কে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যের একটি আংশিক কমিটি ঘোষণা করা হয়। সমিতির অন্যান্যরা হলেন সিনিয়র সহ সভাপতি মো মাহবুবুর রহমান ,সহ সভাপতি কুতুব উদ্দিন ,ইয়াসিন আশরাফ ,আল মামুন ,মো জহির খান ,যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন মিয়া ,শারফিন মিয়া ,নাজমুল হাসান ,মো মাশরিকুল হক অভি ,মো শরীফ মিয়া ,সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম মিয়া ,সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বি শোভন।
খুব শিগ্রই এই আংশিক কমিটির নেতৃবৃন্দরা সকলের মতামতের ভিত্তিতে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন এবং একটি জাকজমকপূর্ণ অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে ব্রাম্মণবাড়িয়া জেলা সমিতির পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি অনুষ্ঠান করবেন বলে নবগঠিত কমিটির সভাপতি সাধারণ সম্পাদক আশাবাদ ব্যক্ত করেন। সেই সাথে তাদেরকে এই জেলা সমিতির দায়িত্ব দেওয়ায় তারা আহ্বায়ক কমিটির সকল সদস্যদের এবং ব্রাম্মণবাড়িয়া জেলা প্রবাসীবাসীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network