১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালিতে বিএনপির নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের দাবীতে সমাবেশ ও স্মারকলিপি প্রদান

আপডেট: অক্টোবর ৪, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালি বিএনপি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি সম্বলিত স্মারকলিপি দিয়েছে ইতালির প্রধানমন্ত্রীর বরাবর।বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি ইতালি শাখা ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করেছে রোমে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের অদূরে বিক্ষোভ সমাবেশ শেষে তারা একটি স্বারকলিপি প্রদান করে। প্রধানমন্ত্রীর কার্যালয় পালাচ্ছ কিজির কর্মকর্তাদের হাতে এই স্মারকলিপি তুলে দেন বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান মাহিদ, ইতালি বিএনপি’র সভাপতি হাজী আব্দুর রাজ্জাক এবং সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিনসহ আরও অনেকে।
এর আগে বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, রাতের ভোটে নির্বাচিত সরকার আবারো নানা কৌশলে ক্ষমতায় আসার অপর চেষ্টা চালাচ্ছে। এবার ইভিএম এর মাধ্যমে ভোট কারচুপির এক অভিনব পদ্ধতি আবিষ্কার করেছে তারা ‌ ইভিএম এর বিরোধিতা করে বক্তারা বলেন, বাংলাদেশের মাটিতে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে প্রয়োজনে তারা রাজপথে রক্ত দেবেন।এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইতালি বিএনপির বিভিন্ন সারির নেতারা বক্তব্য রাখেন। বিক্ষোভ চলাকালে দলীয় নেতাকর্মীরা মূহুর্মুর্হু স্লোগান দেয়।
শেষে একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রী মারিও দ্রাঘীয কার্যালয়ে স্বারকলিপি প্রদান করতে যান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network