৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে জনতা এক্সচেঞ্চ কোম্পানি কার্যালয় পরিদর্শনে প্রবাসী কল্যান সচিব হুন্ডি নয়,রেমিটেন্স পাঠাতে হবে বৈধ পথে

আপডেট: অক্টোবর ১৫, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালির রোম সফররত প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান সচিব ডক্টর আহমেদ মনিরুছ সালেহীন রোমের জনতা এক্সচেঞ্চ কোম্পানির এসআর এল এর প্রধান কার্যালয় পরিদর্শন করেন। এ সময় সাংবাদিকদের নানা বিষয় নিয়ে কথা বলেন তিনি।
এ সময় তিনি বলেন রেমিটেন্স বৈধ পথে পাঠাতে প্রবাসীদের অনুরোধ জানান।হুন্ডি বন্ধে সরকার নানা পদক্ষেপ নিয়েছে। পাঠানো অর্থের উপর দিচ্ছে প্রনোদনা।
রোম ঢাকা রোম রুটে আবারো বাংলাদেশ বিমান যাতে চালু হতে পারে সে ব্যাপারে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় থেকে বিমান ও পর্যটন মন্ত্রণালয়ে সুপারিশ করা হবে বলো জানান তিনি।
দূতাবাসে ওয়েজ‌ আর্নার স্কিমের সদস্য হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, এবং নিম্ন আয়ের মানুষ মৃত্যুবরণ করলে প্রমাণ সাপেক্ষে স্কিমের সদস্য না হলেও সরকার অর্থ বরাদ্দ দেবে লাশ পাঠাতে। বৈধ পথে বাংলাদেশের রেমিটেন্স পাঠানোর সুবিধা ও অসুবিধা দেখার জন্য সরকারি একটি টিম নিয়ে সফর করেন।এ সময় বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব আসিফ আনাম সিদ্দিকী ,জনতা এক্সচেঞ্চ কোম্পানির এমডি
সচিব নাপলীতে প্রবাসীদের গার্মেন্টস ফ্যাক্টরি এবং রোমে জনতা এক্সচেঞ্চ কোম্পানি পরিদর্শন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network