২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালিতে একই পরিবারের চারজন সিআইপি নির্বাচিত

আপডেট: ডিসেম্বর ২১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ ইতালির রোম প্রবাসী, সফল ব্যবসায়ী ,একই পরিবারের চারজন বাংলাদেশ সরকার কর্তৃক এ বছর সিআইপি মনোনিত হয়েছেন। ইতালির ন্যাশনাল এক্সচেঞ্চ কোম্পানি চেয়ারম্যানের সহধর্মিনী, ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর ফরাজী, নেক মানির চেয়ারম্যান হাজী ইকরাম ফরাজী,ডিরেক্টর ডাঃ আনোয়ার ফরাজী সিআইপি নির্বাচিত হয়। এছাড়া মেজ ভাই হাজী মোঃ ইদ্রিস ফরাজী বিগত বছরগুলোতে সিআইপি মনোনীত হয়ে আসছেন। ভ্রাতৃত্বদ্বয় বলেন আমাদের সফলতার কৃতিত্বই ইতালি প্রবাসীদের। মানুষের ভালোবাসা ও দোয়া নিয়ে এগিয়ে যেতে চাই।
১৮ ডিসেম্বর , আন্তর্জাতিক অভিবাসী দিবসে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত ওসমানী স্মৃতি মিলনায়তনে (তৃতীয়বারের মতো) সিআইপি সম্মানে ভূষিত হলেন নেক গ্রুপ এর সম্মানিত চেয়ারম্যান জনাব ইকরাম ফরাজীসহ নেক মানির ডিরেক্টর মোহাম্মদ জাহাঙ্গীর ফরাজী ও ডা.আনোয়ার ফরাজী ইমন ।
দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখতে ব্যবসায়িক ক্যাটাগরিতে তাদের এই সম্মান সূচক স্বীকৃতি কমার্শিয়াল ইম্পরট্যান্ট পারসন সিআইপি। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমেদ এমপির কাছ থেকে তারা এই সম্মানসূচক পদক গ্রহণ করেন।
“থাকব ভালো, রাখব ভালো দেশ
বৈধ পথে প্রবাসী আয় গড়র বাংলাদেশ ”
এই স্লোগানকে বাস্তবায়ন করতে জনাব ইকরাম ফরাজি প্রবাসীদেরকে বৈধ পথে টাকা পাঠিয়ে দেশের এবং নিজের উন্নয়নের জন্য অনুরোধ করেন ।উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ ও দেশি-বিদেশি অতিথিবৃন্দ ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network