২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জের ৬.১০ কিলোমিটার সড়ক উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

আপডেট: ডিসেম্বর ২১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : সাবরিজিওনাল ইকোনমিক কো-অপারেশন (সাসেক-১) প্রকল্পের আওতায় ২৩.৩৩ কোটি টাকা ব্যায়ে নির্মতি গোপালগঞ্জের ৬.১০ কিলোমিটার বিজয়পাশা-তালারহাট-জয়নগর সড়ক উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বুধবার (২১ ডিসেম্বর) সকাল ১০টার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ সড়ক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

গোপালগঞ্জ সড়ক ও জনপদ বিভাগ সূত্রে জানাগেছে, বাংলাদেশ সরকারে অর্থায়নে সওজের আওতাধীন ২৩ কোটি ৩৩ লাখ টাকা ব্যায়ে নির্মিত গোপালগঞ্জের ৬.১০ কিলোমিটার বিজয়পাশা-তালারহাট-জয়নগর সড়ক উন্নতীকরণ করা হয়।

এ সড়ক উদ্বোধন উপলক্ষে সড়ক ও জনপথ বিভাগ এবং জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের কায্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারন সম্পাদক জিএম সাহাবুদ্দিন আজম, সড়ক ও জনপথ বিভাগের প্রধান প্রকৌশলী মো: সুরুজ মিয়া, তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাস, নির্বাহী প্রকৌশলী মো: জাহিদ হোসেনসহ সরকারী কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সড়ক উদ্বোধনের পর বঙ্গবন্ধু, তাঁর পরিবারে শহীদ সদস্য ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের রুহের মাগফেরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ’৯৬-তে ক্ষমতায় এসেও আমরা যোগাযোগ ব্যবস্থা উন্নত করেছিলাম। সারা দেশ থেকে এখন রাজধানীতে আসতে গেলে কম সময়ে মধ্যে আসতে পারে। এরপরও বলে আওয়ামী লীগ নাকি দেশ ধ্বংস করে দিয়েছে। দেশের মানুষ এটা বিশ্বাস করবে কি না-এটাই আমার প্রশ্ন।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকাকালীন যোগাযোগ ব্য্যবস্থা উন্নত হয়েছে। এর বাইরে যারা ক্ষমতায় ছিলো এরা দেশের জন্য কি করেছে এবং কতটুকু উন্নয়ন করেছে, এই পার্থক্য মানুষ বিবেচনা করে দেখবেন।
আওয়ামী লীগ মানুষের জীবনমান উন্নয়নে বিশ্বাস করে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা ডিজিটাল বাংলাদেশ করে দিয়েছি, আমরা প্রাইভেট টেলিভিশন দিয়েছি, রেডিও, অনলাইন সব ডিজিটাল পদ্ধাতিতে যোগাযোগ। কাজেই সত্য মিত্যা অনেক কিছু বলা যেতে পারে। কিন্তু আমরা বিশ্বাস করি, সাধারণ মানুষের উন্নয়ন নিয়ে। আমরা বিশ্বাস করি, মানুষ যেন ভালো জীবনযাপন করতে পারে।’ #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network