৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

হিজলা প্রেসক্লাবের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত।

আপডেট: জানুয়ারি ২২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

হিজলা (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের হিজলা প্রেসক্লাবের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকাল ১০ টার সময় হিজলা প্রেসক্লাব হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন। বক্তব্য রাখেন হিজলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সুমনুর রহমান সোহাগ।
সভা পরিচালনা করেন যুগ্ন সাধারন সম্পাদক মাহাবুবুল হক সুমন তালুকদার,
বার্ষিক সাধারন সভায় উপস্তিত ছিলেন হিজলা উপজেলায় কর্মরত ২৪ জন বিভিন্ন ইলেকট্রিক,প্রিন্ট ও অনলাইন নিউজ পোর্টালের সংবাদকর্মীরা।
এ সময় প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুমনুর রহমান সোহাগ বলেন র্দীঘদিন বিভিন্ন জটিলতার কারনে প্রেসক্লাবের নিয়মিত নির্বাচনের কার্যক্রম করার কিছুটা ব্যর্থয় ঘটেছে ।হিজলা প্রেসক্লাবে বৈধ ভোটার সংখ্যার ২৩ জন।যাদের অনেকে সাংবাদিকতা পেশা ছেড়ে দিয়েছে। আবার কিছু সাংবাদিক দীর্ঘদিন যাবত জাতীয় আঞ্চলিক পত্রিকায় কাজ করে আসছে।তাই কিছুদিনের মধ্যে হিজলা প্রেসক্লাবের গঠনতন্ত্র অনুয়ায়ী নির্বাচনের প্রস্তুতি নেওয়া হবে।সেই লক্ষে ৭ সদস্যে নির্বাচনী কমিটি গঠন করে নতুন সদস্য নেওয়া প্রস্তুতি গ্রহন করছেন।
হিজলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন তার বক্তব্যে বলেন সকল সদস্যদের সাথে আলোচনা সাপেক্ষে নতুন সদস্য সংগ্রহ করা হবে।
এছাড়াও হিজলা প্রেসক্লাবের আয়োজনে আগামী মাসে উপজেলার সকল সংবাদকর্মীদের পরিবার নিয়ে বনভোজনে যাওয়ার প্রস্তুতি নেওয়া হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network