২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

যশোরে সড়ক দুর্ঘটনায় নসিমন চালক নিহত

আপডেট: জানুয়ারি ২৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

আবু তাহের, নিজস্ব প্রতিনিধি:
যশোর সদরের বসুন্দিয়া-নড়াইল সড়কের মেঝের বাড়ির তে-মাথা নামক স্থানে (২৪ জানুয়ারি) মঙ্গলবার সকালে বিছালি বহনকারী নসিমনকে ট্রাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় আশে পাশের লোকজন ছুটে এসে নসিমনের চালককে উদ্ধার করে স্থানীয় পল্লিচিকিৎসকের কাছে নিয়ে যান, সেখানে চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে স্থানীয় পুলিশ ক্যাম্পে খবর দেন। তাৎক্ষণিকভাবে বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মোঃ কামরুজ্জামানের নেতৃত্বে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নসিমন চালক হলেন নড়াইল জেলার কালিয়া উপজেলার চাচুড়িয়া গ্ৰামের নিশিকান্ত বিশ্বাসের ছেলে দেব বিশ্বাস (৫০)।
এব্যাপার বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই কামরুজ্জামান বলেন, নিহত নসিমন চালকের লাশ যশোর ২৫০শয্যা হাসপাতালে রয়েছে, লাশের ময়নাতদন্ত এবং মামলার বিষয় যশোর কোতয়ালী মডেল থানায় প্রক্রিয়ধীন ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network