১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

এবারের বইমেলায় নিউইয়র্কের লেখিক সুমা রহমানের দুটি বই প্রকাশিত

আপডেট: ফেব্রুয়ারি ৮, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

হাকিকুল ইসলাম খোকন,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ নিউইয়র্কে বসবাসরত লেখিক জান্নাতুল ফেরদৌস সুমা রহমান এর দুটি বই এবারের মহান একুশে বইমেলা ২০২৩ ঢাকায় প্রকাশিত হল। গল্পগ্রন্থ “এক টুকরো মেঘ” ও “ অনামিকার কান্না” বই দুটোর প্রকাশক তারেকউজ্জামান খান এবং বইগুলো প্রকাশিত হয়েছে উত্তরা পাবলিকেশন্স থেকে।
জান্নাতুল ফেরদৌস সোমা রহমান দীর্ঘদিন নিউইয়র্কে বসবাস করছেন এবং লেখালেখিতে সম্পৃক্ত রয়েছেন। তিনি জন্মগ্রহন করেছেন ভোলা জেলায়। তার স্বামী মিজানুর রহমান মিজান নিউইয়র্ক সিটি ডিপার্টমেন্ট অব কারেকশন এ প্রোগ্রাম স্পেশালিস্ট টু পদে কর্মরত। এছাড়া ও তিনি একজন কবি, ছড়াকার, সাংবাদিক ও কমিউনিটি এক্টিভিস্ট । মারসাদ আরিজ রহমান তাদের একমাত্র পুত্র সন্তান । লেখকের আরো তিনটি বই ইতিপূরবে প্রকাশিত হয়েছে ।খবর বাপসনিউজ।
মেলায় তার বইগুলো পাওয়া যাচ্ছে যথাক্রমে সরলরেখা প্রকাশনী সংস্থা স্টল নং -৩৫৬ ও শিরীন পাবলিকেশন্স স্টল নং -২০-২১ এ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network