১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভারত-বাংলাদেশ সম্প্রীতি উৎসবে মহাত্মাগান্ধী পীস অ্যাওয়ার্ড ২০২৩ইং’এ ভূষিত হলো চান্দখালী ব্লাড ফাউন্ডেশন (সিবিএফ) ।

আপডেট: মার্চ ১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধিঃ
গতকাল ২৮ শে ফেব্রুয়ারি ২০২৩ বিকাল ৪ টায় ভারতের কলকাতায় রোটারি সদন অডিটোরিয়াম এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

(সিবিএফ) সংগঠনের প্রতিনিধি হিসেবে কলকাতায় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক এনামুল হক নবীন। এ সময় সম্মাননা স্মারক হিসেবে তাকে উত্তরণ পড়িয়ে দিয়েছেন ও অ্যাওয়ার্ড তুলে দিয়েছেন কলকাতা প্রেস ক্লাবের সম্মানিত প্রেসিডেন্ট
স্নেহাশিস সুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপ বাংলাদেশ এর ভাইস চেয়ারম্যান জনাব সিয়াম সোবাহান সানভীর, স্টেট পার্লামেন্ট মেম্বার মমতা ঘোষ। আরো উপস্থিত ছিলেন দীপা দাস,কো-অর্ডিনেটর,সিপিডিআর কলকাতা ভারত।এম গোলাম ফারুক মজনু,সমন্বয়ক বাংলাদেশ,এশিয়ান বিজনেস পার্টনারশিপ সামিট। এছাড়াও ভারত, বাংলাদেশ এর স্বনামধন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।।

এ সময় অতিথীরা বলেন, বাংলাদেশ থেকে করনাকালীন সময়ে সিবিএফ সংগঠন যাত্রা শুরু করেন। এবং যে অগ্রণী ভূমিকা পালন করে এসেছে আমরা তাদের কর্মকান্ড দেখে সত্যিই মুগ্ধ। গ্রামগঞ্জে থেকে সারা বাংলাদেশব্যাপী যে কাজ করা যায়, তার অন্যতম এক নিদর্শন এই সিবিএফ পরিবার। তাদের কাজকে আরো বেগবান করতে ভারত বাংলাদেশ সম্প্রতি উৎসবে মহাত্মা গান্ধী পীস অ্যাওয়ার্ডে সম্মাননা দিতে পেরে আমরা ভারতবর্ষ মুগ্ধ।

চান্দখালী ব্লাড ফাউন্ডেশন (CBF) বাংলাদেশ পরিবারের পক্ষ থেকে ভারত-বাংলাদেশ উৎসব মহাত্মা গান্ধী পীস অ্যাওয়ার্ড এর আয়োজক কমিটির সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

চান্দখালী ব্লাড ফাউন্ডেশন CBF বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ এ আর বাবু বলেন,এই অর্জন আমাদের মানবিক কাজকে আরো বেগবান করবে।সংগঠনের সকল উপদেষ্টা পরিষদ সদস্য, আজীবন সমন্বয়ক সদস্য পরিষদ, সম্মানিত প্রতিষ্ঠাতা সদস্য পরিষদ, স্বেচ্ছাসেবক সদস্য পরিষদ, আজীবন রক্তদাতা সদস্য পরিষদ এবং সংগঠনের সকল, শুভাকাঙ্ক্ষী আপনাদের উৎসাহ অনুপ্রেরণা সহযোগিতা এবং অসুস্থ মুমূর্ষ মানুষের দোয়ায়, আমাদের এই অর্জন, আমরা যেন অক্ষুন্ন রাখতে পারি এবং সামনের দিনগুলো আমরা যেন আরো ন্যায় নিষ্ঠার সাথে আর্তমানবতার সেবায় কাজ করতে পারি। দেশবাসী সবাই দোয়া করবেন।
অনুষ্ঠানটি আয়োজন করেছে- এশিয়ান বিজনেস পার্টনারশিপ সামিট ও সাউথ এশিয়া সোস্যাল কালচারাল কাউন্সিল।
সহযোগিতায় ছিল- বসুন্ধরা গ্রুপ,বাংলাদেশ এবং গ্যালাক্সি হেল্পিং হ্যান্ড(রোটারি) কোলকাতা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network