১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে সন্দীপ সমিতির ইফতার ও দোয়া মাহফিল

আপডেট: এপ্রিল ১১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
পবিত্র মাহে রমজান উপলক্ষে সন্দ্বীপ সমিতি ইতালির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ এপ্রিল) ইতালির রাজধানি রোমের তরপিনাত্তারা মুসলিম সেন্টার মসজিদে সাত শতাধিক মুসল্লির অংশগ্রহণে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সন্দ্বীপ সমিতি ইতালির ভারপ্রাপ্ত সভাপতি পারভেজ শাহী ও সাধারণ সম্পাদক নূর ইসলাম পান্নার সার্বিক তত্বাবধানে আয়োজিত এই ইফতার ও দোয়া মাহফিলে মানব জীবনে রমজানের ফযীলত এবং গুরুত্ব নিয়ে আলোচনা করেন মসজিদের খতিব মাওলানা হুমায়ুন রশিদ রাজী। এতে রোমের রাজনৈতিক,সামাজিক ও আঞ্চলিক সংগঠনের সাত শতাধিক মুসল্লির সমাগম ঘটে। এসময় সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি জান্নাত হোসেন, সহ-সভাপতি ফোরকান উদ্দিন, ফরহাদ মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আরশাফ উল্লাহ, প্রচার সম্পাদক জামরুল পাশা, কোষাধক্ষ্য জাহাঙ্গীর আলম, আইন সম্পাদক অপু, সদস্য জোবায়ের, আমজাদ হোসেনসহ উপদেষ্টা মন্ডলির সদস্যগণ।
ইফতার মাহফিলে সন্দ্বীপবাসীসহ বিশ্ব মুসলীম উম্মাহর কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network