১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

লাকড়ি নিয়ে বাড়ি ফেড়া হলো না আরিফের

আপডেট: এপ্রিল ২৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ ইসমাইল ভোলা।।

ভোলায় ট্রাক চাপায় ভ্যান গাড়িতে থাকা মো. আরিফ(৩২) নামের এক যুবক নিহত হয়েছে। এতে আহত হয়েছেন একজন। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকল সাড়ে ৮ টার দিকে ভোলা সদর উপজেলা পূর্ব ইলিশার ভোলা-বরিশাল মহাসড়কের মজগুনি বাড়ি পশ্চিম পাশে এ দূর্ঘটনার ঘটে।

নিহত আরিফ ওই এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে। আহত শরিফ নিহতের ছোট ভাই।

ভোলা সদর মডেল থানার সাব ইন্সপেক্টর মো. মুগবুল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আরিফ ও তাঁর ছোট ভাই সকালে ভ্যান গাড়ি নিয়ে লাকড়ি আনতে বাড়ি থেকে পরানগঞ্জ বাজারে যাওয়ার সময় মজগুনি বাড়ি কাছাকাছি গেলে ট্রাক চাপায় ঘটনা স্থানে মারা যায়। এতে তাঁর ছোট ভাই ভ্যান চালক শরিফ ও আহত হয়েছে। পরে আমরা সংবাদ পেয়ে নিহতকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসছি। সাথে সাথে ট্রাক নিয়ে পালিয়ে যাওয়া ট্রাক চালকে আটক করতে পাড়ি নাই।

তিনি আরও জানান, নিহত আরিফ জাহাজে বালুর কাজ করতেন (দিনমজুর)। ঈদের ছুটেতে তিনি বাড়িতে আসছেন। বাড়িতে লাকড়ি সংকট থাকায় ছোট ভাইকে নিয়ে পরানগঞ্জ বাজারে যাওয়া পথে এ ঘটনা ঘটে।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. শাহিন ফকির জানান, একটি ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক উল্টে পড়ে যায় পরে একটি ট্রাক এসে চাপা দেওয়ায় ঘটনা স্থানে আরিফ নামে একজন মারা যায়। এ বিষয় নিহতের পরিবারের কোনো অভিযানে না থাকায় বিনা ময়নাতদন্তের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network