১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

চরফ্যাশনের উন্নয়ন দেখে আমি অবিভূত–শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি

আপডেট: এপ্রিল ২৯, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

কামরুল সিকদার স্টাফ রিপোর্টার,
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন দুরে বসে শুধু ভোলার চরফ্যাশনের উন্নয়নের কথা শুনেছি এখন বাস্তবে এসে উন্নয়ন দেখে আমি আনন্দিত এবং অবিভূত। জনগনের ঢল থেকে মন্ত্রী বলেন এই আসনের জ্যাকব এর বিকল্প চিন্তা করা ভূল ধারণা।। জ্যাকব এতো জনপ্রিয় পথে পথে পথ-সভা জনসভায় রূপান্বিত হয়েছে। জনগণ সত্যি কারে জ্যাকবকে ভালবাসে
গতকাল(আজ) শনিবার (২৯এপ্রিল) দুপুর ১২টায় চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজ এর একাডেমিক ভবন উদ্বোধন অনুষ্ঠান শেষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ড.দীপু মনি বলেন,বিএনপি বরাবরই অস্মৃতিশীল পরিবেশ সৃষ্টি করে ক্ষমতা আসতে চায়। যখন তাদের সেই কলাকৌশল বা হিসেবে মিলেনা তখনী তারা নির্বাচন থেকে সরে দাড়ায়। তাই বাংলাদেশের মানুষ ওই দুনর্ীতিবাজ, মানুষ হত্যাকারীদেরকে ক্ষমতা দেখতে চায় না।
দক্ষিণ আইচা থানা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজ অধ্যক্ষ আবুল হাসেম মহাজনের সভাপতিত্বে মন্ত্রী আরো বলেন, আগামী সংসদ নির্বাচনের পূবে উপকুলীয় অঞ্চলের এই কলেজটিতে ডিগ্রি অন্তভূক্ত করা হবে।এস এসসি পরিক্ষার জন্য কঠোরভাবে সকল প্রস্ততি নেয়া হয়েছে।
পৌর আওয়ামী লীগ সেক্রেটারী অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র সঞ্চালনায়, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বঙ্গবন্ধুকে স্মরণ করে বিশেষ অতিথির বক্তব্যে বলেন,একটি উপজেলা একসাথে দু’টি থানার করার কোন নিয়ম নেই। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা হস্তেক্ষেপে নিকার মিটিং একসাথে শশীভূষণ ও দক্ষিণ আইচা দুটি থানা দিয়ে মানুষের দুভোর্গ আইনী সহায়তা দৌড় গৌড়া পৌছে দিয়েছি। শুধু থানা নয় অকল্পিনীয় উন্নয়ন এই মাটিতে করেছি। বিএনপি-জামাত কোন হুংকার দিলে দলীয় নেতাকমর্ীরা তা মাটিতে লুঠিয়ে দিবে। বিএনপি জামাতের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে ভোটের মাধ্যমে নৌকার পতাকা উড়াবো। তবে শিক্ষামন্ত্রী ড.দীপু মনির আগমন উপলক্ষ্যে পুরো উপজেলা জুড়ো ছিল সাজ সাজ রব। ওই সময় জাতীয় বিশ্ববিদ্যালয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.মশিউর রহমান,জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী,পুলিশ সুপার সাইফুল ইসলাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান, চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগ সেক্রেটারী নুরুল ইসলাম ভিপি, চরফ্যাশন পৌর মেয়র মোরশেদসহ দলীয় হাজার হাজার নেতাকমর্ীরা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network