২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালির পাদোভাতে এবিপি নির্বাচনকে ঘিরে বৃহত্তর কুমিল্লা বাসীর আয়োজনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

আপডেট: মে ১৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
উৎসবমুখর পরিবেশে ইতালির পাদোভায় এবিপি নির্বাচনকে ঘিরে বৃহত্তর কুমিল্লা বাসীর উদ্যোগে বাংলাদেশ প্যানেল স্বপন সাখাওয়াত পরিষদের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
স্থানীয় একটি হলরুমে এ বি এম আজাহারুল আলম ফিরোজ এর সভাপতিত্বে , অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা সমিতির সভাপতি ভিপি বাবুল হোসেন রাজু, জামান সরকার কামরুল, শাহাদাত হোসেন মিঠু, আবুল বাশার জুয়েল, আমিনুল ইসলাম, ফারুক আহমেদ, কবি মনির হোসেন, সাইফুল ইসলাম ও জামাল সরকার।এছাড়া ও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাইফুল আলম, জাকির হোসেন,মোঃ সেলিম, ABP এর সাবেক সভাপতি আবদুল হাই, সাবেক সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি সহ পাদোভাস্থ বৃহত্তর কুমিল্লা বাসী ও বিভিন্ন জেলার নেতৃবৃন্দরা।এ সময় উপস্থিত প্রবাসীরা বাংলাদেশ প্যানেল তথা স্বপন- সাখাওয়াত পরিষদকে নির্বাচিত করার জন্য সম্মতি পোষণ করেন। পাশাপাশি প্রার্থীরা বিজয়ী হয়ে তাদের দেওয়া নির্বাচনী এশতেহার সঠিকভাবে পালন করার অঙ্গীকার করেন। পরিশেষে এক মধ্যাহ্ন ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network