১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালির উদ্যোগে এজেন্ট ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

আপডেট: মে ২৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ এর সাবসিডিয়ারী কোম্পানী ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালির উদ্যোগে ইতালিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশী ও তাদের মালিকানায় পরিচালিত এজেন্টদের নিয়ে রেমিটেন্স শীর্ষক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ইতালির রজাধানী রোমের বাংলাদেশীদের ব্যবসায়িক প্রাণকেন্দ্র পিয়াচ্ছা ভিত্তোরিওর ফুড অব রোমা রেস্টুরেন্টের হলরুমে সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ওয়াসেক মোঃ আলী।
সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালির ব্যবস্থাপনা পরিচালক জনাব হামিদ আলম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালির রিস্ক ম্যানেজমেন্ট অফিসার ফরিদ আহমেদ ভুঁইয়া, ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জে ইতালির এ.এম.এল ও অফিসার এডভোকেট আন্দ্রেয়া গ্রিফি ও এজেন্ট মালিকরা।
এজেন্ট মালিক ও গ্রহকদের বক্তৃতায় ইতালি থেকে বৈদেশিক মুদ্রা দেশে প্রেরনে নানাবিধ প্রতিবন্ধকতা উুঠে এলে অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব ওয়াসেক মোঃ আলী সকল সমস্যা সমাধানে নিজে উদ্যোগ নেবেন বলে জানান। এছাড়াও ইতালিস্থ ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জে ইতালির এ.এম.এল ও অফিসার এডভোকেট আন্দ্রেয়া গ্রিফি তার বক্তব্যে বলেন এজেন্ট মালিকদের অবশ্যই ইতালিয় ব্যাংকিং আইন অনুযায়ী স্বশরীরে উপস্থিত থেকে ট্রেনিং এর মাধ্যমে ওয়াম সার্টিফিকেট গ্রহন ও সংরক্ষণ করতে হবে, অন্যথায় বাংকা দি ইতালিয়ার আইন অনুযায়ী এজেন্সির অনুমোদন বন্ধ বা স্থগিত হয়ে যেতে পারে। হামিদ আলম বলেন
এজেন্টদের উদ্যেশ্যে বলেন গ্রিফির উল্লেখিত তথ্যকে গুরুত্বের সাথে বিবেচনা করে আমরা ওয়ান ম্যানুয়াল বাংলায় করার চেষ্টা করে যাচ্ছি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network