১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিএম কলেজ সংস্কৃতি পরিষদের সভাপতি মাইনুল-সম্পাদক রতন

আপডেট: মে ২৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল
সরকারি ব্রজমোহন কলেজের পরীক্ষা ভবনের হল রুমে সংস্কৃতি পরিষদের ১১ তম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার অনুষ্ঠিত সভার সভাপতিত্ব করেন মোঃ তরিকুল ইসলাম। সভায় মোঃ মাইনুল ইসলামকে সভাপতি, হৃদয় শীল, জয় সমদ্দার ও অসীম বড়াল সহ-সভাপতি, রতন চন্দ্র ঘরামীকে সাধারণ সম্পাদক, সুলতানা জোজো পপি ও মিশু রায় যুগ্ম-সাধারণ সম্পাদক, মারুফ খান সাংগঠনিক সম্পাদক, গৌরব সাহা অর্থ সম্পাদক, লিমন সিকদার দপ্তর সম্পাদক, শুভ নট্ট সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, তীর্থ দাস অন্তু সহ-সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক, অমিত সরকার প্রশিক্ষণ সম্পাদক, মোঃ রিয়াজ হোসেন সহ-প্রশিক্ষন সম্পাদক, সাজিদুল ইসলাম সমাজসেবা সম্পাদক, সহ সমাজসেবা সম্পাদক প্রিয়ন্তী বিশ্বাস, দীপ্র ঘটক প্রচার-প্রচারনা সম্পাদক, সম্রাট বাইন সহ প্রচার-প্রচারনা সম্পাদক, সজীব ঢালী শিক্ষা- সেমিনার সম্পাদক, আশা মনি সহ শিক্ষা- সেমিনার সম্পাদক এবং মোঃ সোহেল রানা, অবিনাশ সমদ্দার,সঞ্জিত সমদ্দার, মোঃ তরিকুল ইসলাম ও লাবনী আক্তার সুইটি নির্বাহী সদস্য করে মোট ২৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন সহকারি অধ্যাপক এমএম তারিকুজ্জামান, সহকারি অধ্যাপক সঞ্জয় হালদার, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশানের সাংগঠনিক সম্পাদক বাসুদেব ঘোষ, সংস্কৃতিজন মিন্টু কুমার কর, বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ সাধারণ সম্পাদক স্নেহাংশু বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহেদ, সংস্কৃতিজন সিরাজুম মুনীর টিটু, খেয়ালী গ্রুপ থিয়েটার সাধারণ সম্পাদক অপূর্ব কুমার রায় প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network