১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ক্যান্সারে আক্রান্ত রাইমার জন্য ৪৭,৬০০ টাকা উত্তোলন করে বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিস, ইতালি।

আপডেট: জুন ১১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

রিপোর্ট – মোঃ আবু নাঈম ভূঁঞা, ভেনিস প্রতিনিধি।

মাদারীপুর এ ২২ বছরের মেয়ে রাইমা আক্তার ক্যান্সারে আক্রান্ত। চিকিৎসার জন্য যেই পরিমান টাকা দরকার তা তার পরিবারের পক্ষে জোগাড় করা দুঃসাধ্য ব্যাপার। আর সেটা জানতে পেরে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার সিদ্ধান্ত নেয় “বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিস, ইতালি”

ভেনিসের মেস্ত্রের কবির মাহমুদের রেস্টুরেন্টে বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিস এর উপস্থিত (ঐই সময়) সবাই মিলে ওই বোনের চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন এবং তাৎক্ষনিক ভাবে ৪০০ ইউরো ( ৪৭,৬০০ টাকা) উঠানো হয়।

উপস্থিত ছিলেন বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিস, ইতালি এর সভাপতি আবুল কালাম আজাদ , সাধারণ সম্পাদক আজাদ খান ,
প্রতিস্থাতা সভাপতি নজরুল ইসলাম, প্রতিস্থাতা সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, প্রধান উপদেষ্টা রেহান উদ্দিন দুলাল, যুগ্ন সাধারণ সম্পাদক নুরে আলম ভূইয়া ,সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মোমিন, প্রচার সম্পাদক কবির হোসেন সহ আরো অনেকে।

বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিস সবসময় সমাজের ভালো কাজের সাথে আছে এবং থাকবেন বলে জানায়। বিগত সময়ও বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিস, ইতালি, বিপদগ্রস্ত মানুষের পাশে দাড়িয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network