১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন সুস্থ হয়ে উঠছেন

আপডেট: জুলাই ৭, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

এনওয়াইবিডিনিউজ ও বাপসনিঊজ এজেন্সির এডিটর,বিশিষ্ট কলামিস্ট, হিউম্যান রাইটস ,সিভিল রাইটস এ্যাক্টিভিষ্ট ও সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন ।
উল্লেখ্য,গত ২৪ অক্টোবর ২০২২ রাতে ম্যানহাটন তাঁর কর্মস্থলে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় ঝরো হাওয়ার সময় পড়ে গিয়ে মারাত্মকভাবে আহত হন । সেখানকার কাছাকাছি ম্যানহাটানস্থ এনওয়াই ইউ হাসপাতালে বিশিষ্ট সার্জন ডা: সলিল গ্রন্ডের নেতৃত্বে তাঁর প্রথম সার্জারি সম্পন্ন
হয় সোমবার ,২৮ নভেম্বর২০২২।খবর বাপসনিউজ ।অতঃপর দীর্ঘদিন থেরাপি দেয়ার পর গত সেমবার,৫ জুন ২০২৩ একই সার্জনের নেতৃত্বে সাংবাদিক খোকনের দ্বিতীয় সার্জারি সফলভাবে সম্পন্ন হয় ।
বর্তমানে তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন এবং নিয়মিত কাজে যোগ দিচ্ছেন ।
ডাক্তারের পরামর্শে তাঁকে আরও থেরাপি দিতে হচ্ছে ।
প্রকাশ থাকে যে, দেশ ও প্রবাসের দীর্ঘজীবনের সাংবাদিকতায় হাকিকুল ইসলাম খোকন নিষ্ঠাবোধের সাথে বিশেষ দক্ষতার পরিচয় দিয়েছেন ।
তিনি বাপসনিউজ ও এনওয়াইবিডি নিউজ এবং ইংরেজি দৈনিক ‘দ্যা ন্যাশনাল নিউজ’ পত্রিকার সম্পাদকের দায়িত্ব পালন করছেন । সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য মুলধারার পুরস্কারপ্রাপ্ত সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিনের সভাপতি, মুলধারার নিউইয়র্ক প্রেসক্লাবের এ্যাক্টিভ মেম্বার,যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা । এছাডা নিউইয়র্ক এ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে জড়িত রয়েছেন । তিনি সকলের নিকট আর্শিবাদ প্রার্থী ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network