৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বহিরাগত শিক্ষার্থীর হাতে সহকারী প্রক্টর লাঞ্ছিত

আপডেট: জুলাই ১৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) অপ্রীতিকর অবস্থা ঠেকাতে যেয়ে বহিরাগত শিক্ষার্থীর হাতে বিশ্ববিদ্যালয়ের এক সহকারী প্রক্টর লাঞ্ছিত হওয়ার ঘটনা ঘটছে।

আজ রোববার বিকেলে বিশ্ববিদ্যালয়ের পুরাতন শেখ রাসেল স্কুল মাঠে লাঞ্ছিতের ঘটনা ঘটে। এ ঘটনায় এক বহিরাগতকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বহিরাগত শিক্ষার্থীর নাম আরিফ মাখদুম। তিনি বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ছিলেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সান্ধ্যকালীন কোর্সে মাস্টার্স করছেন। তার বাসা নওগাঁ জেলার মান্দা থানায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বহিরাগত শিক্ষার্থী মেয়ে নিয়ে বিশ্ববিদ্যালয়ের পুরাতন শেখ রাসেল স্কুল মাঠে অপ্রীতিকর অবস্থায় বসা ছিলেন। ওই সময় ভুক্তভোগী সহকারী প্রক্টর তার পরিচয় জানতে চাইলে তাকে লাঞ্ছিত করা হয়। পরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ও প্রক্টরিয়াল টিম মিলে তাকে আটক করে প্রক্টর অফিসে নিয়ে আসে। পরে তাকে মতিহার থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আসাবুল হক বলেন, বহিরাগত এক শিক্ষার্থী আমাদের এক শিক্ষককে লাঞ্ছিত করেছেন। আমরা ওই শিক্ষার্থীকে আটক করে প্রক্টর অফিসে জিজ্ঞেসাবাদ শেষে পুলিশের কাছে সোপর্দ করি। আইনানুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে মতিহার থানার পরিদর্শক রুহুল আমিন বলেন, বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষককে লাঞ্ছিত করায় এক বহিরাগতকে আটক করা হয়েছে। বিশ্ববিদ্যালয় থেকে এখনো মামলা করা হয়নি। মামলা হলে আইনানুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network