৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রংপুরে যুগান্তরের প্রতিষ্ঠাতা নুরুল ইসলামের তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত

আপডেট: জুলাই ১৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজুল হক সাগর, রংপুর ।
দেশের শিল্প জগতের পুরোধা, অন্যতম বৃহৎ যমুনা গ্রæপের সাবেক চেয়ারম্যান, দৈনিক যুগান্তরের স্বপ্নদ্রষ্টা ও প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।
আজ বৃহস্পতিবার বিকেলে রংপুর নগরীতে যুগান্তর স্বজন সমাবেশ ও যুগান্তর রংপুর ব্যুরো অফিসের উদ্যোগে তাঁর স্বরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে দোয়া পাঠ করেন মাওলানা মো. শফিকুল ইসলাম। উপস্থিত ছিলেন যুগান্তর রংপুর ব্যুরো প্রধান মাহবুব রহমান, যুগান্তর রংপুর ব্যুরো অফিসের ফটো সাংবাদিক ও রংপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের কোষাধ্যক্ষ উদয় চন্দ্র বর্মন, স্বজন সমাবেশ রংপুর জেলা শাখার সভাপতি কবি বাদল রহমান, সাধারণ সম্পাদক সাংবাদিক হারুন উর রশিদ সোহেল, আমাদের প্রতিদিন পত্রিকার বার্তা সম্পাদক বোরহান কবীর বিপ্লবসহ স্বজন সমাবেশের নেতৃবৃন্দ, সাংবাদিক, সমাজকর্মীসহ সুশিল সমাজের প্রতিনিধিগণ। পরে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্বরণে আয়োজিত দোয়া মাহফিলে তার রুহের মাগফেরাত কামনাসহ পরিবারবর্গের সুস্থ্যতা কামনা করে মোনাজাত করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network