২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে বাস-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ আহত-১০

আপডেট: জুলাই ২৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ বাস-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালক-সুপারভাইজার সহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। গুরুত্বর অবস্থায় কাভার্ড ভ্যানের চালক ও বাসের সুপারভাইজারকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বুধবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার মাহিলাড়া বাসষ্ট্যান্ডে এ দূর্ঘটনা ঘটে।
ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, কুয়াকাটাগামী অন্তরা পরিবহনের একটি বাসের সাথে ঢাকাগামী কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ড ভ্যানের চালক, হেলপাড় এবং বাসের সুপারভাইজার ও যাত্রীসহ ১০ জন আহত হয়। দূর্ঘটনার পরপরই মহাসড়কে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ হয়ে যায়।
গৌরনদী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার বিপুল হোসেন জানান, খবরপেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহত পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এরমধ্যে কাভার্ড ভ্যানের চালককে গাড়ি কেটে বের করা হয়েছে। কাভার্ড ভ্যানের চালক ও বাসের সুপারভাইজারের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদেরকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল জানান, দূর্ঘটনা কবলিত গাড়ি দু’টি মহাসড়কের ওপর থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network