৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গলাচিপায় দাফনের ৩৫ দিন পর নারীর লাশ উদ্ধার

আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপায় দাফনের ৩৫ দিন পর মানসুরা (২৬) নামের এক নারীর লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বিজ্ঞ আদালতের নির্দেশে উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের গ্রামর্দন গ্রামের স্বামীর বাড়ি থেকে তার লাশ উত্তোলন করা হয়। এ সময় ওই বাড়িতে ভিড় জমায় হাজারো মানুষ। পরে মানসুরার লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়। গত ১৭ আগস্ট স্বামী পারভেজ হাওলাদারের বাড়িতে এক সন্তানের জননী অন্তসত্ত্বা মানসুরার মৃত্যু হয়।
এ ঘটনায় মেয়েকে হত্যার অভিযোগে গত ৮ সেপ্টেম্বর মানসুরার মা নিলুফা বেগম পটুয়াখালী বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পারভেজসহ চার জনের নামে একটি মামলা দায়ের করেন।
বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে লাশ উত্তোলনের আদেশ দেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network