৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বোরহানউদ্দিনে অধিক দামে পন্য বিক্রি করায় ৫ ব্যবসায়ীকে জরিমানা

আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
ভোলার বোরহানউদ্দিনে সরকার কর্তৃক নির্ধারিত দামের চেয়ে বেশি দামে পন্য বিক্রি করায় ৫ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।
মঙ্গলবার ২৩ সেপ্টেম্বর বিকালে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকতা রায়হান-উজ্জামানের নির্দেশে
বোরহানউদ্দিন উপজেলার বোরহানগঞ্জ বাজারে নিত্যপ্রয়োজনীয় পন্যের উপর বাজার মনিটরিং এর সময় মোবাইল কোর্ট পরিচালনা করে এ জরিমানা করেন বোরহানউদ্দিন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হাসান।
এসময় নিত্য প্রয়োজনীয় পন্যের মূল্য নির্ধারিত দামের চেয়ে অধিক দামে বিক্রি করায় ২০০৯ এর ৪০ ধারায় ৫ টি মামলায় ২ টিতে ১৫০০,১০০০ টাকা এবং ৩ টিতে ৫০০ টাকা করে ১৫০০ টাকা মোট ৫ টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৪ হাজার টাকা মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হয়।
এ বিষয়ে জানতে চাইলে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান-উজ্জামান শনিবার রাতে সাংবাদিকদের বলেন,ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান এর নির্দেশে বোরহানউদ্দিন উপজেলায় নিয়মিত বাজার মনিটরিং করা হচ্ছে,কেউ সরকারি নির্ধারিত মূল্যের চেয়ে উচ্চ দামে পন্য বিক্রয় করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network