৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বোরহানউদ্দিনে থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ১ নারী সহ আটক দুই,৩ কেজী গাঁজা জব্দ

আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক,ভোলা:
ভোলার বোরহানউদ্দিনে বোরহানউদ্দিন থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে (মাদক দ্রব্য) ৩ কেজি অবৈধ গাজা সহ জহুরা খাতুন(৪৩),মোঃ কাঞ্চন বেপারী(৪৫) নামে ২ জনকে আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশের চৌকস একটি টিম।
বোরহানউদ্দিন থানা পুলিশ সূত্রে জানা যায়,২৩ সেপ্টেম্বর শনিবার সাড়ে ৩ টায়
ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম এর নির্দেশে বোরহানউদ্দিন থানার ওসি মোঃ মনির হোসেন মিয়ার প্রত্যক্ষ তত্ত্ববধায়নে গোপন সংবাদের ভিত্তিতে বোরহানউদ্দিন থানার উপ-পরিদর্শক সুজন ফকির সহ একটি টিম অভিযান পরিচালনা করে বোরহানউদ্দিনের হাসাননগর ইউনিয়নের হাকিমুদ্দিন লঞ্চঘাট এলাকা থাকে জহুরা খাতুন ও কাঞ্চন বেপারী কে আটক করে।
জানা যায়,জহুরা খাতুন দীর্ঘদিন ধরে ঢাকা থেকে লঞ্চ যোগে যাত্রী সেজে বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়নের ইউসুফ নামে এক ব্যক্তির কাছে মাদক বিক্রি করত সেই সংবাদ বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়ার কাছে পৌছালে তিনি বোরহানউদ্দিন থানা পুলিশের একটি টিম কে সবসময়ই হাকিমুদ্দিন লঞ্চঘাট এলাকা তদারকি করার নির্দেশ দেন পরে ২৩ সেপ্টেম্বর রাত সাড়ে ৩ টায় প্রতিদিনের মত ওই নারী ঢাকা থেকে লঞ্চ যোগে মাদক দ্রব্য গাঁজা নিয়ে আসলে বোরহানউদ্দিন থানার চৌকস টিম জহুরা খাতুন সহ ইউসুফের সহযোগী কাঞ্চন কে হাসাননগর ইউনিয়নের হাকিমুদ্দিন লঞ্চঘাট এলাকা থেকে অভিযান চালিয়ে আটক করে পুলিশের উপস্থিতি টের পেয়ে ইউসুফ পালিয়ে যায়।
বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়া বলেন,শনিবার ২৩ সেপ্টেম্বর রাতে মাদকদ্রব্য অবৈধ ৩ কেজি গাজা সহ কুড়িগ্রাম জেলার চর রাজিব পুর উপজেলার মোহনগঞ্জ ইউনিয়নের ভিলামারী গ্রামের এক নারী এবং ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কাঞ্চন বেপারী নামে আরো ১ জনকে আটক করে ওইদিন দুপুরে ভোলা কোর্টে প্রেরণ করা হয়েছে।
তিনি আরো বলেন,ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম এর নির্দেশে বোরহানউদ্দিন থানা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network