৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ সাংসদ মুকুলের সাথে শুভেচ্ছা বিনিময়

আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ভোলা প্রতিনিধি:
ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এর সাথে আনুষ্ঠানিক ভাবে সৌজন্য সাক্ষাত করে ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকায় বোরহানউদ্দিন পৌরসভা উপজেলা সড়কে এমপি মুকুল এর বাস ভবনে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ উপস্থিতি হয়ে ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুলের হাতে নব গঠিত কমিটির নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় করেন।
“বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে আমরা সবার আগে” এই স্লোগান কে সামনে রেখে একঝাক তরুণ সংবাদককর্মীর নিয়ে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব কমিটি গঠন করা হয়।
সাংবাদিক বান্ধব সংসদ সদস্য আলী আজম মুকুল এ সময় সংগঠনের সকলকে মিষ্টিমুখ করান। তিনি ধৈর্য সহকারে সকল নেতৃবৃন্দের কথা শোনেন।
এ সময় আলী আজম মুকুল বলেন, “সাংবাদিকগন হলেন সমাজ ও রাষ্ট্রের দর্পণ। আপনাদের লেখালেখির মাধ্যমে আমরা নানা বিষয় জানতে পারি। কোথাও কোন ভুল হলে কিংবা কোন অনিয়মের ঘটনা ঘটলে সংবাদপত্রের মাধ্যমে আপনারা তুলে ধরলে তখন আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে পারি। আপনারা হাতখুলে লিখবেন। সাংবাদিকদের জন্য আমার দরজা সব সময় খোলা থাকবে। অতীতের ন্যায় সব সময় আমি সাংবাদিকদের পাশে থাকবো।
২০১৭ সালে সংগঠন প্রতিষ্ঠালগ্ন থেকে বস্তুনিষ্ঠ প্রতিটি সংবাদ সবার আগে তুলে ধরা,ঘটনার পিছনের ঘটনা, উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনা, কিংবা চারপাশে ঘটে যাওয়া নানা অনিয়ম তুলে ধরার চেষ্টা করছে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি তুহিন খন্দকার, সাধারণ সম্পাদক এ কে এম গিয়াস উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি লিটন শেখ, সহ সভাপতি শহিদুল ইসলাম সোহেল, সহ-সভাপতি বিজয় বাইন, সহ-সভাপতি জাকির হোসেন পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান সুমন, সাংস্কৃতিক বিষয় সম্পাদক মোঃ সাইফুল ইসলাম আকাশ, সদস্য এইচ এম এরশাদ প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network