৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ট্রাকের চাপায় স্বামী-স্ত্রী আহত

আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি: বেপরোয়াগতির ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী গুরুতর আহত হয়েছে।
খবরপেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা মুমূর্ষ অবস্থায় আহতদের উদ্ধার করে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।
শনিবার রাত আটটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার গাইনেরপাড় নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
তথ্যের সত্যতা নিশ্চিত করে গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বিপুল হোসেন জানান, বরগুনা থেকে মোটরসাইকেলযোগে স্বামী মিরাজ হোসেন তার স্ত্রী খাদিজাকে নিয়ে চিকিৎসা করানোর জন্য ফরিদপুরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের গাইনেরপাড় এলাকায় অজ্ঞাত বাস পেছন থেকে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মহাসড়কের ওপর ছিটকে পরেন স্বামী-স্ত্রী। এসময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক স্বামী-স্ত্রীর পায়ের উপর উঠে গেলে দুইজনের পা গুড়ো হয়ে গুরুতর আহত হয়। আহতদের আশংকাজনক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network