১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করার আহ্বান ইটালি আওয়ামী লীগের

আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধ : বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে ইতালির আওয়ামীলীগ রাজধানী রোমে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে । ইটালি আওয়ামীলীগের সভাপতি হাজী মোহাম্মদ ইদ্রিস ফরজের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া পূর্ব আলোচনা সভায় সাধারণ সম্পাদক হাসান ইকবাল, সাবেক সহ-সভাপতি হাবিব চৌধুরী, যুগ্মসাধারণ সম্পাদক হাদিউল ইসলাম হাদী,আবু তাহের,সাংগঠনিক সম্পাদক জামান মোক্তার ,হাবিব মখদুম বাবু ঢালী , মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নায়না আহমেদস,রুম মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ মামুন সাধারণ সম্পাদক খলিল বন্দকছি হ বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী এতে উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী দিনে আবারো যাতে প্রধানমন্ত্রী নির্বাচিত হতে পারে সেজন্য দলীয় নেতাকর্মীদের প্রতি দলের জন্য কাজ করার উদাত্ত আহ্বান জানান নেতারা।
সভাপতি হাজী মোঃ ইদ্রিস ফরাজী বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করে এখন উন্নত দেশের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড হয়েছে উল্লেখ করে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করার জন্য প্রবাসী বাংলাদেশীদের প্রতি আহ্বান জানান। বলেন, বাংলাদেশের আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে এবং এতে বিদেশীদের মাথা ঘামানোর কোন প্রয়োজন রয়েছে বলে তিনি মনে করেন না।
বিপ্লবী সাধারণ সম্পাদক হাসান ইকবাল, জামাত বিএনপির সকল ধরনের অপপ্রচার প্রতিরোধে প্রবাসে থাকা দলীয় নেতাকর্মীদের উদ্যেগী হবার আহ্বান জানান। সেই সাথে তিনি আগামী নির্বাচনের জন্য সকলকে প্রস্তুতি গ্রহণ করে প্রচার-প্রচারনায় অংশগ্রহণেরও অনুরোধ জানান তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network