১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আলাদা প্রচার সেল গঠন করবে ইতালি আওয়ামীলীগ

আপডেট: অক্টোবর ২২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধি:প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন, ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে জামাত, বিএনপি বিদেশে বসে যে অপপ্রচার চালাচ্ছে তা রুখতে কাজ করতে হবে। তারই আলোকে জাতীয় নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র রুখতে ইতালি আওয়ামীলীগ আলাদা প্রচার সেল গঠন করবে। দল এবং সরকারবিরোধী যে কোন ধরনের অপপ্রচারের জবাব দিবে এই প্রচার সেল।
ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবালের সাথে দীর্ঘ আলোচনায় এ বিষয়টি উঠে আসে।মুজিব আদর্শের লেখক- সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার অনুরোধ জানান তারা ।এ সময় তারা বলেন মুজিব আদর্শের সাংবাদিকদের ইতালি আওয়ামী লীগে অন্তর্ভুক্ত করে জননেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা পালন করার চিন্তা করা হচ্ছে। ইতালি আওয়ামী লীগের প্রচারসেল গঠনে বঙ্গবন্ধুর আদর্শের সাংবাদিকদের সহযোগিতা নিয়ে বিএনপি জামাতের অপ্রচারের পাল্টা জবাব দেওয়া হবে। এই আলোচনার সময় ইতালি আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি হাবীব চৌধুরীও উপস্থিত ছিলেন। এ সময় সাংবাদিক রিয়াজ হোসেন বলেন, বিএনপি জামাতপন্থী যে সকল দেশবিরোধী সাংবাদিক ইতালি সফরকালে প্রধানমন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানে যারা ঢুকতে পারেনি ( প্রধানমন্ত্রীর নিরাপত্তার প্রশ্নে) অথচ সেই সব সাংবাদিকদের সাথে ইতালি আওয়ামী লীগের কতিপয় নেতার দহরম মহরম সম্পর্ক রয়েছে সে বিষয়ে আপত্তি জানানো হয়।
খুব শিগগিরই এই প্রচার সেল গঠনের সিদ্ধান্ত নেয়া হবে বলে বৈঠক সূত্রে জানা গেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network