১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুতি নিন: ইদ্রিস ফরাজী -হাসান ইকবাল

আপডেট: অক্টোবর ২৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইটালি থেকে রিয়াজ হোসেন: ইতালি আওয়ামীলীগের সভাপতি হাজী মোহাম্মদ ফরাজী এবং সাধারণ সম্পাদক হাসান ইকবাল আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের জন্য ইতালি প্রবাসী দলীয় নেতাকর্মীদের প্রস্তুতি গ্রহণের আহ্বান জানিয়েছেন। তারা বলেছেন, আগামী নির্বাচন আওয়ামীলীগের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করে দেশের চলমান উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে হবে।
ইতালি আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির পদ বন্টন অনুষ্ঠানে রোববার এ কথা বলেন তারা।ইতালি আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে (পিয়াচ্ছা ভিত্তোরিও) এক উৎসব মুখের পরিবেশে দলের কর্মকর্তা ও সদস্যদের পদ বন্টন করা হয়। এই অনুষ্ঠানে ইতালি আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।
ইটালি আওয়ামী লীগের সভাপতি হাজী ইদ্রিস ফরাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবাল আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইউরোপ সফরকে কেন্দ্র করে নেতা কর্মীদের মধ্যে উচ্ছ্বাস উদ্দীপনা তৈরি হয়েছে। শ্ব
তারা বলেন, ইতালি আওয়ামীলীগ কে হাইব্রিড এবং দুর্নীতিবাজ মুক্ত করে গড়ে তোলার লক্ষ্য নিয়ে ইতালি আওয়ামীলীগের এই পথ বন্টন করা হলো। তেরা জানান, ইতালি আওয়ামীলীগের পক্ষ থেক‌ একটি বিশাল টিম বেলজিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভবর্ধনা জানাতে আগামীকাল ২৪ তারিখ রওনা দেবেন । ইতিমধ্যেই যারা বেলজিয়ামে যাবেন তারা বিমান টিকেট সংগ্রহ করেছেন ইতিমধ্যেই।
এই পথ বন্টন অনুষ্ঠানে হাবিব চৌধুরী, হাদিউল ইসলাম হাদীসহ দলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network