১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালির স্ত্রাতে বৃহত্তর কুমিল্লা সমিতির আত্মপ্রকাশ।

আপডেট: অক্টোবর ২৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

রিপোর্ট – মোঃ আবু নাঈম ভূঁঞা
অত্যন্ত জাঁকজমকপূর্ণ আয়োজন আর উৎসবমুখর পরিবেশে ইতালির স্ত্রাতে বৃহত্তর কুমিল্লা সমিতির আত্মপ্রকাশ ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
স্থানীয় একটি হল রুমে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও বাংলাদেশের জাতীয় সংগীতের মধ্য দিয়ে বৃহত্তর কুমিল্লা সমিতির আত্নপ্রকাশ ও অভিষেক অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানের শুরুতেই অতিথিগণ নিজ নিজ আসন গ্রহণ করেন। পরে সংগঠনের উপদেষ্টা আমিনুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউর রহমান ও সাইফুল ইসলামের যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন পাদোভার সভাপতি শফিকুল ইসলাম স্বপন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জান শরীফ জনসু, সাখাওয়াত হোসেন, রেহান উদ্দিন দুলাল,নজরুল ইসলাম, শাহাদাত হোসেন,আজাদ খান, মনোয়ার ক্লার্ক, মোহাম্মদ সেলিম, কালাম খান, মহিউদ্দিন ঝন্টু, মনির হোসেন, সম্রাটসহ অনেকে।এছাড়াও অনুষ্ঠানে বৃহত্তর কুমিল্লা সমিতির প্রবাসী বাংলাদেশীরা ছাড়াও স্থানীয় রাজনৈতিক ও বিভিন্ন আঞ্চলিক সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। এ সময় সকলের সামনে নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দদের পরিচয় করিয়ে দেন কবি মনির হোসেন। নবনির্বাচিত কমিটিতে কাউসার আহমেদকে সভাপতি ও আতাউর রহমান কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হয়। পরিশেষে আয়োজকরা সকলের জন্য রাতের খাবারের ব্যবস্থা করেন এবং অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ দেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network