২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালি আওয়ামী লীগের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

আপডেট: ডিসেম্বর ১৯, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালি আওয়ামী লীগের উদ্যোগে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। ইতালির রাজধানীর রোমে একটি হল রুমে বিজয় দিবস উদযাপন অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিব চৌধুরী এবং পরিচালনা করেন ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল । এ সময় বক্তব্য রাখেন ইতালি আওয়ামী লীগের সহ সভাপতি হাদিউল ইসলাম হাদি,জামান মোক্তার,আবু তাহের,জহিরুল ইসলাম,মজিবুর রহমান,যুগ্ম সাধারন সম্পাদক হাবীব মকদম,শেখ মামুন,তুহিনা জামান মলি,সাংগঠনিক সম্পাদক ফারুক ফরাজী,সাহাদাত হোসেন রনি সহ ইতালি আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এ সময় অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এ সময় নেতৃবৃন্দ বলেন মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা আর বাংলাদেশ সবটুকুই এই বিজয়ের মধ্যে। যা এসেছে একজন বঙ্গবন্ধুর হাত ধরে। সেই সঙে ১৬ ডিসেম্বরের এই জয় গাঁথা ও জাতির রূপকারের স্বপ্নকে বাস্তবায়নের লক্ষে আগামী ৭ জানুয়ারি জাতীয় নির্বাচনে পুনরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কে ভোটে বিজয়ী করার সকলকে আহ্বান জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network