২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

চতুর্থ বার প্রধানমন্ত্রী হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে রোমে মিষ্টি বিতরন

আপডেট: জানুয়ারি ৯, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
টানা চতুর্থবারের মত প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে ইতালি আওয়ামীলীগ আনন্দ উৎসব করেছে। নির্বাচনী ফলাফল ঘোষণার পর নিরঙ্কুশ বিজয়ের সংবাদে ইতালি আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাদিউল ইসলাম হাদী এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিব মগদমের নেতৃত্বে এই আনন্দ উৎসবের আয়োজন করা হয়।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মধ্য দিয়ে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হলেন। বাংলাদেশের ইতিহাসে নারী প্রধানমন্ত্রী হিসেবে তিনি পঞ্চম বারের মত দেশ শাসন করবেন।
রোববার সারাদেশে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত এই নির্বাচনে সংখ্যাগরিষ্ঠ আসনে নির্বাচিত হয়ে আওয়ামীলীগ আবারো সরকার গঠন করতে যাচ্ছে।
ইতালি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাদিউল ইসলাম হাদী এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিব মকদম বলেন, শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।
রোববার শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়।
ইতালি আওয়ামীলীগের বিজয় উৎসবে অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি জামান মোক্তার, জুবায়ের আহমেদ রিপন, জহিরুল ইসলাম, সোহরাব সরকার,যুগ্ম সাধারণ সম্পাদক তুহিনা সুলতানা মলি, এলিন আহমেদ মিঠু,প্রচার সম্পাদক রিয়াজ হোসেন,
সাংগঠনিক সম্পাদক ফারুক ফরাজী, জলিল মিয়া, সাইফুল হাওলাদার ,হাজী সুইট, মুক্তিযোদ্ধা সম্পাদক মীর ইমতিয়াজ দুলাল , মোশতাক আহমেদ, রুহুল আমিন, আরাফাত খন্দকার, , সমাজকল্যাণ সম্পাদক মহিউদ্দিন মোহি, মহসিন মিয়া, সহদপ্তর সম্পাদক সুমন সরকার, সহপ্রচার সম্পাদক ফরহাদ বাবু,রোম মহানগর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আল মাহমুদ রফিক, মহিলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি উম্মে হানি চৌধুরী প্রিন্সসহ ছাত্রলীগ এবং রোম মহানগর আওয়ামীলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network