৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ঢাকা-০৪ আসনটি মহানগরী একটি অংশ হলেও উন্নয়নের ছিটেফোটাও পাইনি-নবনির্বাচিত সংসদ সদস্য

আপডেট: জানুয়ারি ২৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : ঢাকা-০৪ আসনের নবনির্বাচিত স্বতন্ত্র সংসদ সদস্য আওলাদ হোসেন বলেছেন, আমার এলাকায় অনেক সমস্য রয়েছে। আমার এলাকা একটি অবহেলিত এলাকা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন হচ্ছে। বাংলাদেশের এমন কোন বিভাগ নেই যে প্রধানমন্ত্রী উন্নয়ন করেননি। কিন্তু ঢাকা-০৪ আসনটি মহানগরীর একটি অংশ, তারপরেও আমরা প্রধানমন্ত্রীর উন্নয়নের ছিটেফোটাও পাইনি। আমার আসনে ১০ লক্ষ লোকের বসবাস। কিন্তু চিকিতসরা জন্য হাসপাতাল নেই, লেখাপড়ার জন্য কলেজ নেই, আমার এলাকায় চুলায় গ্যাস নেই, ওয়াসার পানিতে ময়লা, খেলাধূলার মাঠ নেই, সবগুলোই আমাদের এলাকার সমস্যা।

আজ শনিবার (২৭ জানুয়ারী) বিকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য আরো বলেন, এসব সমস্যা অগ্রাধিকারভিত্তিতে নিয়ে সমাধান করতে চাই। আমি রাজনীতি করি মানুষের সেবা করার জন্য। এসব সমস্যা সমাধানে ইতিমধ্যে আমি কাজ শুরু করে দিয়েছি।

এর আগে টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নবনির্বাচিত স্বতন্ত্র সংসদ সদস্য আওলাদ হোসেন। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোজানাতে করেন। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু সমাধি সৌধ কমপ্লেক্সে ঘুরে দেখেন। এসময় ঢাকা-০৪ আসনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network