৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে একতা ব্যবসায়ী সমিতির নতুন কমিটির পরিচিতি সভা

আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালির রাজধানী রোমে একতা ব্যবসায়ী সমিতির নব নির্বাচিত কার্যকরী কমিটির পরিচিতি ও সংগঠনের নেতৃবৃন্দের মাঝে ওয়েজ আনার্স কল্যাণ কার্ড বিতরণ করা হয়েছে। পরিচিতি সভায় ব্যবসায়ীদের অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি সমাজের বিভিন্ন ধরনের জন কল্যাণকর কাজে অংশ গ্রহণ করার আহ্বান জানিয়েছেন ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মনিরুল ইসলাম।
বর্ণাঢ্য আয়োজনে সংগঠনের এই পরিচিতি সভায় রোমের সকল ব্যবসায়ী সংগঠনসহ স্থানীয় সামাজিক ও আঞ্চলিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। রাজধানী রোমের তুসকোলানা গ্রাম বাংলা রেস্টুরেন্টের হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। একতা ব্যবসায়ী সমিতির নব নির্বাচিত সভাপতি মোঃ সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন মামুনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মনিরুল ইসলাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন দূতাবাসের প্রথম সচিব আসিফ আনাম সিদ্দিকী, উপদেষ্টা নুরুল আবছার, প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ এমারত হোসেন এবং সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তফা কামাল। এছাড়াও কার্যকরী পরিষদের সকল নেতৃবৃন্দ এতে উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত মনিরুল ইসলাম, ইতালি প্রবাসী ব্যবসায়ীদের বেকারত্ব দূরীকরণে ভূমিকা রাখার আহ্বান জানিয়ে বলেন, ‘প্রবাসীদের জীবন যাত্রার মানোন্নয়নে কাজ করা সকলের নৈতিক দায়িত্ব’।
ঢাকায় বাংলাদেশীদের ভিসা না পাওয়া নিয়ে দুশ্চিন্তার কোন কারণ নেই কাগজ প্রত্র ঠিক থাকলে ভিসা অবশ্যই পাবে বললেন ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মনিরুল ইসলাম।
অনুষ্ঠানে একতা ব্যবসায়ী সমিতির নতুন কার্যকরী পরিষদের সকল সদস্যের নাম ঘোষণা করা হয় এবং নেতৃবৃন্দের মাঝে ওয়েজ আনার্স কল্যাণ কার্ড বিতরণ করেন অতিথিরা।
শেষে নবনির্বাচিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশ বাংকার সমিতি রোম, বাংলাদেশ বাংকার ব্যবসায়ী সমিতি ইতালি, যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতি, প্রগতি ব্যবসায়ী সমিতি, সম্মিলিত ব্যবসায়ী সমিতি, তুসকোলনা সমাজকল্যাণ সমিতি, বৃহত্তর নোয়াখালী বাংকার সমিতি, নবজাগরণ নারী কল্যাণ সমিতি, অত্তাভিয়ানো ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network