১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে উপজেলা নির্বাচনের হাওয়া জাজিরা উপজেলা চেয়ারম্যান পদে হাজী মোহাম্মদ ইদ্রিসকে বিজয়ী করার আহ্বান

আপডেট: মার্চ ৮, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধি :
আসন্ন উপজেলা নির্বাচনে শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি এবং ইতালি আওয়ামীলীগের সভাপতি হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজিকে চেয়ারম্যান পদে বিজয়ী করার আহ্বান জানিয়েছে ইতালির প্রবাসী জাজিরাবাসী। রোমে আয়োজিত এক সভায় বক্তারা বলেন বিশিষ্ট ব্যবসায়ী, সরকার মনোনীত সিআইপি হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজী নির্বাচিত হলে শরীয়তপুরের জাজিরা বাসি উপকৃত হবে। যেহেতু তিনি একজন সমাজসেবক, সে কারণে দেশ এবং দেশের মানুষের জন্য নিঃস্বার্থভাবে কাজ করতে পারবেন।
ইতালি প্রবাসী জাজিরাবাসীরা বলেন, আমরা দলমত নির্বিশেষে হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজীকে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত করতে সহ অবস্থান থেকে কাজ করে যাব।
জনাব ইদ্রিস ফরাজী ইতালিতে একজন বিশিষ্ট ব্যবসায়ী হিসেবে পরিচিতি লাভ করেছেন। নানা ধরনের সমাজ সেবায় নিজেকে নিয়োজিত রেখে জাজিরাবাসিদের কল্যাণে কাজ করে যাচ্ছেন।রোমের গ্রাম বাংলা রেষ্টুরেন্টে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী,মাদানী স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান হাজী মোঃ ইকরাম ফরাজী।সাবেক ছাত্রনেতা ফারুক ফরাজী ও শাহজালাল মাদবারের যৌথ পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন স্বাস্থ্য বন্ধু ডাঃ আনোয়ার ফরাজী,মাহাবুব ছৈয়াল,কাদির মোল্লা,আবুল খায়ের,সাইফুল হাওলাদার,শাকিল হোসেন,জলিল মিয়া,নুরুল ইসলাম মাদবর,লোকমান মাদবর,ইলিয়াস মিয়া,পান্নু হাওলাদার সহ আরো অনেকে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network