২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভেদুরিয়া ইউনিয়ন একসময় শহরে পরিণত হয়ে যাবে-উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন

আপডেট: মার্চ ২৫, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ ইসমাইল ভোলা।।

প্রতিদিনের মতো ভোলার ভেদুরিয়া ইউনিয়নে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (২৫ মার্চ) বিকেলে ইউনিয়নের ভেদুরিয়া সমবায় বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এ ইফতার মাহাফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান এবং আসন্ন উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মোশারেফ হোসেন ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোহাম্মদ মোশারেফ হোসেন বলেন, ভেদুরিয়া ইউনিয়ন উপশহর বলে অনেকে মন্তব্য করেন। ভেদুরিয়া ইউনিয়ন একসময় শহরে পরিণত হয়ে যাবে। সেই দিন বেশি দূরে নেই। যে ভাবে বিভিন্ন কোম্পানি ভেদুরিয়া ইউনিয়নে আসতেছে, সেই ভাবে যদি কাজ চলে তাহলে এ ইউনিয়নের বেকারত্ব থাকবে না।

তিনি আরও বলেন, আমার নেতা তোফায়েল আহমেদ ভেদুরিয়া কে ভালোবাসেন। ভেদুরিয়া কে ভালোবাসেন বিধায়ই তোফায়েল আহমেদের সব থেকে বেশি অবধান এ ইউনিয়নে। তিনি নিজস্ব অবদানে এই ইউনিয়নে দুইটি প্রতিষ্ঠান করে দিয়েছেন।

এসময় ইফতার মাহাফিলে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইকবাল হোসেন, ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তাইজুল ইসলাম, ইউপি সদস্য নুরুল ইসলাম মীয়াসহ উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগের ও নানান শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network