৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দুর্বৃত্তদের হামলায় আহত যুবলীগ নেতা আজম, হাসপাতালে ভর্তি

আপডেট: এপ্রিল ২৬, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌর আওয়ামী যুবলীগ নেতা সোহানুর রহমান আজমের ওপর অতর্কিত হামলা চালিয়েছেন দুর্বৃত্তরা। পরে গুরুত্বর আহত আজমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে উপজেলার সোনারায় ইউনিয়নের সোনারায় বাজারে এ হামলার ঘটনা ঘটে।

আহত সোহানুর রহমান আজম সুন্দরগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক। তিনি পৌরসভার ১ নম্বর ওয়ার্ড বালাপাড়া গ্রামের মৃত এনদা মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, সোহানুর রহমান আজম বৃহস্পতিবার রাতে মোটরসাইকেলযোগে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ফলগাছা বাজার থেকে সুন্দরগঞ্জে যাচ্ছিলেন। পথে সোনারায় বাজার এলাকায় পৌঁছিলে হঠাৎ করে ৪-৫ জন মোটরসাইকেলের গতিরোধ করেন। এরপর আজমের ওপর হামলা চালিয়ে গুরুত্বর আহত করে তারা। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সুন্দরগঞ্জ হাসপাতালে ভর্তি করেন। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক।

স্বজনদের অভিযোগ, হামলাকারীরা আজমকে এলোপাথারী কুপিয়ে আহত করে। এছাড়া তার দুই পায়ের হাটুর নিচে জখমও হয়েছে। রাজনৈতিক দ্বন্দের কারণে প্রতিপক্ষরা তার উপর হামলা ঘটনা ঘটায়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুব আলম বলেন, এ ঘটনায় এখনো যুবলীগ নেতা আজমের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সেইসঙ্গে কি কারণে হামলা ঘটনার ঘটেছে তা তদন্ত করা হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network