৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কুবির হলে গাঁজা সেবনকালে ছাত্রলীগের দুই নেতাসহ আটক ৩

আপডেট: অক্টোবর ১৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে গাঁজা সেবনকালে তিন শিক্ষার্থীকে আটক করেছে হল প্রশাসন।

তাদের মধ্যে দুজন ছাত্রলীগের পদধারী এবং অন্যজন হলের অনাবাসিক শিক্ষার্থী। আটকের পর ওই কক্ষটি সিলগালা করা হয়।

জানা গেছে, বুধবার রাত ৮টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ৫০৬ নং কক্ষ থেকে গাঁজা সেবনরত অবস্থায় তিনজনকে আটক করা হয়।

এসময় গাঁজা, মাদকদ্রব্যের সেবনের সামগ্রী, সাদা পাওডার জাতীয় মাদকদ্রব্য, হাতুড়ি, বেশ কয়েকটি মোবাইল ফোন জব্দ করে হল প্রশাসন। পরবর্তীতে ওই রুমটি সিলগালা করা হয়।

আটকৃতরা হলেন- বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপসাহিত্যবিষয়ক সম্পাদক জসীম উদ্দিন বিজয়, পরিসংখ্যান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও একই হলের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব কুমার কর এবং পরিসংখ্যান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের খলিলুর রহমান শিবলু।

এ বিষয়ে হল শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, আমরা তাৎক্ষণিকভাবে বিষয়টি জেনেছি। তাদের সংগঠন থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তাদের কোনো দায়ভার সংগঠন নেবে না।

এ বিষয়ে হল প্রাধ্যক্ষ মো. জিয়া উদ্দিন বলেন, হল প্রশাসনের পক্ষ হতে নিয়মিত পরিদর্শন কার্যক্রমের অংশ হিসেবে রাতে ৫০৬ নং রুমে তিনজনকে গাঁজা সেবনরত অবস্থায় পাই।

এসময় তাদের কাছ থেকে গাঁজাসহ মাদকদ্রব্য সেবনের বিভিন্ন সামগ্রী পাওয়া যায়। আমরা প্রক্টোরিয়াল বডিকে অবহিত করেছি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য হস্তান্তর করে কক্ষটি সিলগালা করে দিয়েছি।

তবে আটকৃতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার বিষয়টি প্রক্টোরিয়াল বডির বলে হল প্রাধ্যক্ষ দাবি করলেও প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, আমরা অভিযোগ ও জব্দকৃত মাদকদ্রব্য পেয়েছি, সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। তবে আমাদের কাছে কোনো শিক্ষার্থীকে হস্তান্তর করা হয়নি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network