৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গরম তরকারি পড়ে ঝলসে গেল ২ বছরের শিশু

আপডেট: জানুয়ারি ৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় শিশু গরম তরকারিতে পড়ে ঝলসে গেছে দুই বছরের শিশু। ওই শিশুর নাম মুশফিকা (২)।

শুক্রবার সকালে তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থা অবনতি দেখে  রাজধানীর শেখ হাসিনা মেডিকেল বার্ন ইউনিটে উন্নত চিকিৎসার জন্য তাকে স্থানান্তর করা হয়। বর্তমানে শিশুটি বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

আহত মুশফিকাকে হাজীগঞ্জ উপজেলার ৬নং বড়কুল ইউনিয়নের সেন্দ্রা গ্রামের সদ্দারবাড়ির মাসুদ হোসেনের মেয়ে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা শোয়েব আহম্মদ চিশতী যুগান্তরকে বলেন, মুশফিকার শরীরের প্রায় ৩০ শতাংশ পুড়ে গেছে।

শিশুটির  মা রুমা বলেন, সকালে রান্না ঘর থেকে তরকারির পাতিল নিয়ে পাশের রুমে রাখেন তিনি। এর একটু পরেই তিনি মুশফিকার চিৎকার শুনতে পেয়ে সেখানে গিয়ে দেখেন শিশুটি পাতিলে পড়ে গেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network