৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

চট্টগ্রামে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে বিএনপির হামলা

আপডেট: জানুয়ারি ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

চট্টগ্রাম প্রতিনিধি
চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে নগরীরর ১৯ নং ওয়ার্ডে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে হামলা ও ভাঙচুর করেছে বিএনপির কর্মী সমর্থকরা। রোববার বিকেলে এই ঘটনা ঘটে।

নিজেরাই নিজেদের অপকর্ম প্রকাশ করছেন ক্ষমতাসীনরা
স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেল ৫টার দিকে ১৯ নং ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী নুরুল আলম মিয়ার স্ত্রী শান্তার নেতৃত্বে অন্যান্য মহিলা নেতাকর্মীরা নৌকা ও মিষ্টি কুমড়ার প্রচারণা চালানোর সময় আওয়ামী লীগের নির্বাচনী অফিসে জড়ো হয়। এ সময় ওয়ার্ডের বিএনপি মনোনীত কাউন্সিলর ইয়াসিন চৌধুরী আসুর স্ত্রী রানীর নেতৃত্বে ১৫ থেকে ২০ জন মহিলা ও ৮ থেকে ১০ জন পুরুষ সমর্থক হামলা ও ভাঙচুর করে।

এ ঘটনায় নৌকা সমর্থিত দুইজন আহন হন। আহতরা হলেন- নুরুল আলম মিয়ার স্ত্রী শান্তা (৩৫) ও তার ভাইয়ের স্ত্রী ইসরাত জাহান (৩৩)।

হামলাকারীরা আওয়ামী লীগ সমর্থিত নুরুল আলম মিয়ার নির্বাচনী অফিসের ভিতরে ঢুকে নৌকার পোস্টার ও ব্যানার ছিঁড়ে ফেলে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network