৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মা হচ্ছেন নাবিলা

আপডেট: এপ্রিল ১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

জনপ্রিয় অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা মা হতে চলেছেন। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামীর সঙ্গে বেবি বাম্পের একটি ছবি পোস্ট করে মা হওয়ার খবর নিশ্চিত করেছেন তিনি।

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নাবিলা লিখেছেন, তিনি ও তাঁর পরিবারের জন্য এপ্রিল বিশেষ মাস। তো এই অসাধারণ এপ্রিলে তাঁদের সানন্দ ঘোষণা, আসছে জুলাইয়ে তাঁদের ভালোবাসার সন্তান আসতে চলেছে। সবার কাছে দোয়া কামনা করেন তাঁরা।

এই সুখবর জানানোর পাশাপাশি সবাইকে এই করোনাকালে নিরপদে ও সামাজিক দূরত্ব মেনে চলারও অনুরোধ করেন নাবিলা।

পত্রপত্রিকার খবর, ২০১৮ সালে জোবাইদুল হক রিম নামে এক ব্যাংকারকে বিয়ে করেন নাবিলা। রাজধানীর মহাখালীর একটি কনভেনশন সেন্টারে হয় তাঁদের বিয়ের আয়োজন।

এ সময়ের জনপ্রিয় মডেল ও উপস্থাপকদের একজন মাসুমা রহমান নাবিলা। অমিতাভ রেজার ‘আয়নাবাজি’ চলচ্চিত্রে অভিনয় করেও হয়েছেন তিনি ব্যাপক আলোচিত।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network