২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় পূজামণ্ডপ পরিদর্শন বরিশালের রেঞ্জ ডিআইজির

আপডেট: অক্টোবর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ভোলা জেলায় শারদীয় দুর্গোৎসবে আইনশৃঙ্খলা পরিস্থিতিসহ সার্বিক নিরাপত্তার বিষয় পর্যবেক্ষণ করতে জেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করলেন বরিশালের রেঞ্জ ডিআইজি জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম মহোদয়।

০৬ অক্টোবর ভোলা জেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন রেঞ্জ ডিআইজি মহোদয়। হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এই উৎসবে ডিআইজি মহোদয় হিন্দু সম্প্রদায়ের লোকদের শতভাগ নিরাপত্তার মধ্য দিয়ে তাদের ধর্মীয় আচার পালনের নিশ্চয়তা প্রদান করেন। তিনি বলেন, সারাবিশ্বে আমাদের বাংলাদেশ হচ্ছে ধর্মীয় সসম্প্রীতির প্রকৃষ্ট উদাহরণ। আমাদের এই সৌহার্দ্যবোধ শত শত বছর টিকে থাকতে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন, মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ইত্যাদি সকল ধর্মের অনুসারী মিলে আমরা আমাদের দেশটাকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাবো।

বোরহানউদ্দিন থানাধীন শ্রী শ্রী ভাওয়াল বাড়ী মন্দির, ভোলা সদর থানাধীন শ্রী শ্রী মদন মোহন ঠাকুর জিউর মন্দির, শ্রী শ্রী লক্ষ্মী গবিন্দ ঠাকুর জিউর মন্দির, ওয়েস্টার্ন পাড়া মিহির লাল সাহার দুর্গাপূজা মন্ডপ, ওয়েস্টার্ন পাড়া শতদল বিকাশ মাঠ প্রাঙ্গণ দুর্গাপূজা মন্ডপ, বীরেন্দ্র রায় উকিল বাড়ী দুর্গাপূজা মন্ডপসহ বিভিন্ন পূজামন্ডপে গেলে পূজা উদযাপন পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদকসহ পূজারী, ভক্তবৃন্দ আর ক্ষুদে স্বেচ্ছাসেবীরা ডিআইজি মহোদয়কে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের মাননীয় এমপি তোফায়েল আহমেদ, ভোলা জেলার পুলিশ সুপার, জেলা পরিষদ চেয়ারম্যানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network