৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অভয়াশ্রমে মৎস্য শিকার ১০ জেলে আটক

আপডেট: এপ্রিল ২৬, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ অভয়াশ্রমে মাছ ধরার অপরাধে ১০ জেলেকে আটক করা হয়েছে। বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদীতে মৎস্য দপ্তর, উপজেলা প্রশাসন, থানা নৌ পুলিশ যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন।
শুক্রবার দুপুরে তথ্যের সত্যতা নিশ্চিত করে হিজলা উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম জানান, অভয়াশ্রমে মাছ ধরার খবর পেয়ে বৃহস্পতিবার বিকেলে অভিযান চালিয়ে ১০ জেলেকে আটক এবং ২০ হাজার মিটার কারেন্ট জাল ও একটি বেহুন্দি জাল জব্দ করা হয়। পরে মোবাইল কোর্ট চালিয়ে আটককৃত নয়জনকে ৯ হাজার এবং একজনকে পাচশ’ টাকা মোট নয় হাজার পাচশ’ টাকা জরিমানা এবং জালগুলো পুড়িয়ে বিনষ্ট করা হয়। হিজলা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসীন সাদেক মোবাইল কোর্ট পরিচালনা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network