২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মেয়ের নামে অপবাদ দেয়ার প্রতিবাদ করায় মাকে পিটিয়ে জখম

আপডেট: অক্টোবর ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী প্রতিনিধি।
দুই মেয়ের নামে অপবাদ দেয়ার প্রতিবাদ করায় মা পারুল বেগমকে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে প্রতিবেশীরা। আহত পারুলকে উদ্ধার করে স্বজনরা মঙ্গলবার সকালে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে বরগুনার তালতলী উপজেলার অংকুজানপাড়া গ্রামের সোমবার রাতে।
জানাগেছে, উপজেলার অংকুজানপাড়া গ্রামের বাচ্চু মোল্লার দুই মেয়ের নামে প্রতিবেশী মাহতাব মুসুল্লী ও তার লোকজন দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের অপবাদ দিয়ে আসছে। সোমবার রাতে দুই মেয়ের মা পারুল বেগম এ অপবাদের প্রতিবাদ করে। এ নিয়ে প্রতিবেশী মাহতাব মুুসুল্লীর সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায় প্রতিবেশী মাহতাব মুসুল্লী, মোস্তফা মুসুল্লী ও সজিব ক্ষিপ্ত হয়ে পারুল বেগমকে পিটিয়ে মাথা ফাটিয়ে গুরুতর জখম করে। মঙ্গলবার সকালে আহত পারুল বেগমকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় মঙ্গলবার তালতলী থানায় অভিযোগ দেয়া হয়েছে।
আহত পারুল বেগম কান্নাজনিত কন্ঠে বলেন, দুই মেয়ের নামে প্রতিবেশী মাহতাব মুসুল্লী ও তার পরিবারের লোকজন বিভিন্ন ধরনের অপবাদ দিয়ে আসছে। আমি এর প্রতিবাদ করায় আমাকে মেয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। আমি এর বিচার চাই।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আলহাজ্ব হারুন অর রশিদ বলেন, আহত পারুল বেগমের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম রয়েছে। তাকে যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে।
তালতলী থানার ওসি শেখ শাহিনুর রহমান বলেন. অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network