৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে সিএইচসিপি’র বদলী আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

আপডেট: এপ্রিল ২৫, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি ॥ বরিশালের গৌরনদী উপজেলার বাসুদেবপাড়া কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মোঃ রিয়াজ হোসেনের বদলী আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ, গণস্বাক্ষর ও ক্লিনিকে তালা ঝুলিয়ে দিয়েছে এলাকাবাসী।
বৃহস্পতিবার সকালে কমিউনিটি ক্লিনিকের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে ক্লিনিকের জমিদাতা সিরাজ হাওলাদারের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন স্থানীয় নাছিমা বেগম, শাহে আলম সরদার, খোরদেশ আলম সহ অন্যান্যরা। এসময় বিক্ষুব্ধ গ্রামবাসী সিএইচসিপি রিয়াজের বদলীর আদেশ প্রত্যাহারের দাবী জানিয়ে কমিউনিটি ক্লিনিকে তালা ঝুলিয়ে দেন। ফলে নবাগত সিএইচসিপি সাথী বেপারী যোগদান করতে না পেরে ফিরে যান। সিইচসিপি সাথী বেপারী বলেন, গত ২১ এপ্রিল বাটাজোর ইউনিয়নের বংকুরা ক্লিনিক থেকে একই ইউনিয়নের বাসুদেবপাড়া ক্লিনিকে বদলী করেন। বৃহস্পতিবার যোগদান করতে গিয়ে দেখি ক্লিনিকে তালা ঝুলছে। ফলে যোগদান না করে ফিরে এসেছি। বিষয়টি সংশ্লিস্ট কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। সিএইচসিপি রিয়াজ হোসেন বলেন, ক্লিনিকে তালা মারা কিংবা মানববন্ধনের বিষয়টি আমার জানা নেই। গ্রামবাসী হয়তো ভালবাসার দিক থেকে এটা করেছে। এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মনিরুজ্জামান জানান, বিষয়টি অবগত আছি। বদলির বিষয়টি সরকারি আদেশ। এই আদেশ কেউ অমান্য করলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network