২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ছাত্ররাজনীতি নিষিদ্ধ : অপশক্তি মাথা চাড়া দিয়ে উঠবে -ছাত্রলীগের সভাপতি জয়

আপডেট: অক্টোবর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ করা সমাধান নয় মন্তব্য করে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, এতে অপশক্তি মাথা চাড়া দিয়ে উঠবে।

শনিবার (১২ অক্টোবর) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এ সময় তিনি বিষয়টি পুনর্বিবেচনার জন্য বুয়েট প্রশাসনকে আহ্বান জানান।

তিনি বলেন, ছাত্ররাজনীতি না থাকলে সেখানে অবশ্যই স্বাধীনতাবিরোধীরা মাথা চাড়া দিয়ে উঠবে। বিশ্ববিদ্যালয়ে ছাত্ররাজনীতি না থাকলে সেখানে স্বৈরতান্ত্রিক প্রক্রিয়া ঘটতে পারে। ছাত্ররাজনীতি বন্ধ করে কোনো সমস্যার সমাধান হতে পারে না।

তিনি আরও বলেন, সমস্যা থাকতে পারে। তবে তার সমাধানের পথ খুঁজে বের করে কাজ করলে ভালো হয়।

এসময় ছাত্ররাজনীতি বন্ধের বিষয়টি আরেকবার বিবেচনা করার জন্য বুয়েট কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network