২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সাংবাদিক মাইনুল হাসান স্মৃতি পদক পেলেন এস.এম ইকবাল

আপডেট: নভেম্বর ৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শামীম আহমেদ \

বরিশাল সহ দক্ষিণাঞ্চলের পেশাদার সাংবাদিকতার পথিকৃত মাইনুল হাসানের ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সাংবাদিক মাইনুল হাসান স্মৃর্তিপদক পদকপ্রাপ্ত গুণিজন সাংস্কৃতিক ব্যক্তি ও সাংবাদিক এ্যা,এস.এম ইকবালের হাতে তুলি দিলেন অনুষ্ঠানের প্রধান অতিথি বরিশাল সিটি মেয়রএসরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

গতকাল শুক্রবার রাতে মাইনুল হাসান স্মৃতি সংসদের আয়োজনে নগরীর শব্দাবলী স্টুডিও থিয়েটার মিলনায়তনে পদক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মাইনুল হাসান স্মৃতি সংসদের সভাপতি সাংস্কৃতিক ব্যাক্তি ও নাট্যকার গুণিজন সৈয়দ দুলালের সভাপতিত্বে পদকপ্রদান অনুষ্ঠানে মাইনুল হাসানের প্রতি স্বরন ও স্মৃতিচারন করে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। এসময় আরো বক্তব্য রাখেন শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব সাবেক সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তি এ্যাড, মানবেন্দ ব্যটক বল,মুক্তিযুদ্ধাকালীন সময়ে রনাঙ্গনের পত্রিকার সম্পাদক মুক্তিযুদ্ধা নুরুল আলম ফরিদ,সাংবাদিক এ্যাড, নজরুল ইসলাম চুন্নু, বরিশাল রিপোর্টার্স ইউনিটি সভাপতি শুশান্ত ঘোষ, বরিশাল সাংবাদিক ইউনিয়ন সাধারন সম্পাদক স্বপন খন্দকার, সাংবাদিক গোপাল সরকার,বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ সভাপতি কাজল ঘোষ,বরিশাল জেলা জাতীয় পার্টি সভাপতি অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল,বরিশাল জেলা গণফোরাম সভাপতি এ্যাড, হিরন কুমার দাস মিঠু,জাসদ জেলা কমিটির সাধারন সম্পাদক এ্যাড, আঃ হাই মাহাবুব।

অনুষ্ঠানে সুচনা বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়ন সভাপতি ও সমকাল পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান পুলক চ্যাটার্জী।

অনুষ্ঠান সঞ্চলনা করেন ইন্ডেপেনডেন্ট টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান মুরাদ আহমেদ।

এর পূর্বে প্রধান অতিথি সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ পদকপ্রাপ্ত এ্যাড,এস.এম ইকবালের হাতে ক্রেস্ট তুলে দেন।

এর পরপরই নগরীর বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন থেকেসে.এম ইকবালকে ফুলের শুভেচ্ছা প্রদান করে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network