২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মাদক কারবারি সানু-মঙ্গলকে ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার

আপডেট: নভেম্বর ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

গাজীপুর মেট্রােপলিটন সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন)মোহাম্মদ জাহাঙ্গীর আলম এর নের্তৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়। সোমবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো.ফিরোজ উদ্দিন,এএসআই এইচ এম সোহাগ রানা ও তাদের সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে গাজীপুর মেট্রোপলিটন সদর থানাধীন বিলাশপুর এলাকা থেকে মাদক বিক্রয় এর সময় মাদক কারবারি সানু আক্তার মুক্তা (২০)এবং মঙ্গল আলী (৫০)কে ১১’শ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন,ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার কড়াইতলা গ্রামের আব্দুল মতিনের মেয়ে এবং আবুল কালামের স্ত্রী সানু আক্তার মুক্তা,শেরপুর জেলার শ্রীবর্দী থানার মরিচ পাড়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

তারা বিলাশপুর এলাকায় বাসা ভাড়া নিয়ে মাদক ব্যবসা করে আসছেন।

সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান,তারা সদর থানার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন মাদক ব্যবসা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

তাদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network